বিআরটিসি বাস স্কিন ডাউনলোড - BRTC Bus Skin Download

বিআরটিসি বাসের নাম সবাই শুনেছেন নিশ্চই। তাই আলাদাভাবে এই বাসের পরিচিতি দিবনা। সবার পছন্দের এই বিআরটিসি বাস স্কিন কালেকশন নিয়ে এসেছি আজ। BRTC bus skin আপনার বাস সিমুলেটর গেমের বাসকে পছন্দসই করে তুলতে সক্ষম হবে বলে মনে করছি। ব্যাক্তিগতভাবে আমার কাছেও এই বাস অনেক ভাললেগেছে। এখানে মোট পাঁচটি স্কিন রয়েছে। প্রতিটি স্কিনের জন্য দুইটি করে ডাউনলোড লিংক যুক্ত করা হয়েছে। প্রথম অপশন থেকে ডাউনলোড করবেন বিআরটিসি বাসের স্কিন, তবে যদি প্রথম অপশন থেকে ডাউনলোড না হয় সেক্ষেত্রে ২য় অপশন থেকে চেষ্টা করবেন।

বিআরটিসি বাস স্কিন
BRTC Bus Skin Download (1)
Skin Color: Red + Green
File Size: 89 KB

উপরের বাসটিতে যেকেউ তাকালে সর্বপ্রথম চোখ যাবে লাল সবুজের পতাকার ফ্রেমে। বাসের দুই পাশে দরজার কাছাকাছি লাল বৃত্তের দুপাশে সবুজ রঙের পতাকা রয়েছে।বাসের গায়ে এর নাম লেখা হয়েছে ইংরেজি বোল্ড অক্ষরে BRTC যা এর সৌন্দর্যতাকে অনেক বাড়িয়ে তুলেছে। 

BRTC Bus Skin
BRTC Bus Skin Download (2)
Skin Color: Red + Green
File Size: 415 KB

 প্রথম স্কিনের ন্যায় লাল সবুজে ঘেরা আরো একটি বাস স্কিন এটি। এই স্কিনটি আমার কাছেও অনেক ভালো লেগেছে। বাসের চাকার পাশে বা উপর দিকে সবুজ রঙের দীর্ঘ জোড়া দাগ এবং তার মাঝে মাঝে সাদা ডড এর চেহারাকে বেশ ফুটিয়ে তুলেছে।

বিআরটিসি বাস স্কিন ডাউনলোড
BRTC Bus Skin Download (3)
Skin Color: Red
File Size: 63 KB

বাস সিমুলেটর গেমের জন্য পছন্দের বাস ব্যাবহার করতে সকলেই চান। প্রতিদিনি অনেকে বাস স্কিন খুজে থাকেন। বিশেষ করে ইউটিউবে দেখা যাবে, সবাই কি পরিমাণে নতুন নতুন বাস স্কিন পেতে চান। আমি নিজেও প্রতিদিনি নতুন নতুন বাস স্কিন কালেকশনের চেষ্টা করি এবং নিজেও পছন্দসই স্কিন তৈরি করে থাকি। তারি ধারাবাহিকতায় আজকের বি আর টিসি বাস স্কিন এনেছি। আর উপরে যে স্কিনটি রয়েছে এটি আমার পছন্দের মধ্যে অন্যতম একটি। সাধারণত বি আর টিসির গায়ে বাংলায় নাম দেখা যায়না। তাই এই স্কিনটির একটি ভিন্নতা এটি। 

BRTC Bus Skin Download
BRTC Bus Skin Download (4)
Skin Color: Multicolor
File Size: 602 KB

আজকের জন্য চতুর্থ এবং সর্বশেষ স্কিন এটি। আমার পছন্দের মধ্যে এটিই রয়েছে প্রথমে। ডাবল ডেকার এই বাসটি যেকারো কাছে ভালো লাগবে। বিআরটিসির  প্রতিটি বাস উজ্জ্বল লাল রঙের হয়ে থাকে। একারণে এমনিতেই এর উজ্জ্বলতা অন্য সব বাসের চেয়ে অধিক হয়ে থাকে। তারপরো এই বাসটিতে সবুজ এবং লাল রঙের দুইটি করে দাগ বা চেক এর মূল ডিজাইনের একটি।

আপনাদের ভালো লাগলে স্কিনগুলো ডাউনলোড করে নিজেদের কালেকশনে রাখতে পারেন। কোনো স্কিন যদি ডাউনলোড করতে সমস্যা হয় বা না পারেন তাহলে সমস্যার কথা নিচে কমেন্টে জানাবেন। তাহলে পূণরায় নতুন লিংক প্রতিস্থাপন করে দেয়া হবে এবং আপনাকে জানিয়ে দেয়া হবে যদি কমেন্ট সাসক্রাইব করে রাখেন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url