ইকোনো বাস স্কিন - Econo Bus Skin

ঢাকা রুটে যে কয়টি বাস চলাচল করে থাকে তার মধ্যে ইকোনো বাস অন্যতম। সম্প্রতি ইকোনো বাস আরো নতুন চমক নিয়ে এসেছে। বিশেষ করে যে বাসগুলোতে ফ্রি wifi রয়েছে এবং এসি সার্ভিস রয়েছে, সেই বাসে বসে বাসিড গেমে ইকোনো বাস স্কিন সেট করে গেম রান করার মজাই আলাদা। যদিও একথা বলা না বলার কোনো অপেক্ষা রাখেনা। তবে আমি যখন যে বাসে দীর্ঘ যাত্রা করার কথা ভাবি তখন সে বাসের স্কিন কালেকশন নিয়ে রওয়া হবার কথা ঠিক করে রাখি। এটা অবশ্য সবার ক্ষেত্রে প্রযোজ্য নয়। তাই আজ আরো কয়েকটি ইকোনো বাস স্কিন কালেকশন নিয়ে হাজির হয়েছি। Econo Bus Skin ডাউনলোড করতে পারবেন নিচে থাকা স্কিনগুলোর সাথে দেয়া তাউনলোড লিংকগুলো থেকে।

ইকোনো বাস স্কিন
Econo Bus Skin Download (1)
Skin Color: White + Red
File Size: 1 MB

সাদা এবং লাল রঙের মিশ্রণের ডিজাইনে উপরের Econo Bus বেশ ভালোভাবে ফুটে উঠেছে। বাসটির জানালার লাল পর্দা আর তার সাথে লাল রঙে থাকা বাসের নাম, যা দেখতে অনেক সুন্দর লাগছে। স্কিনটি ডাউনলোড করার জন্য দুইটি ডাউনলোড লিংক রয়েছে। প্রথম স্কিন থেকে ডাউনলোড করতে কোনো সমস্যা হলে খুব সহজেই ২য় লিংক থেকে নামাতে বা তাউনলোড করতে পারবেন।

Econo Bus Skin
Econo Bus Skin Download (2)
Skin Color: White
File Size: 843 KB

৮৪৩ কিলোবাইটে আরো একটি আকর্ষণীয় সাদা রঙের বাস স্কিন দেখতে পাচ্ছেন। ডাবল ডেকারের এই স্কিনটি আপনার বাস সিমুলেটর গেমের ভালোলাগাকে আরো একধাপ বাড়িয়ে দেবে এতে কোনো সন্দেহ নেই। পিছন দিকে থাকা বেগুনি রঙটাকে হয়তো একটু খাবছাড়া মনে হতে পারে ফটোতে দেখে। কিন্তু বাস্তবে যখন গেম খেলবেন তখন কিন্তু মোটেও খারাপ লাগবেনা।

ইকোনো বাস স্কিন ডাউনলোড
Econo Bus Skin Download (3)
Skin Color: Red
File Size: 381 KB

লাল রঙের ES Econo Service এর Hyundri স্কিন দেখতে পারছেন। সামনের হেডলাইডটা দেখুন, দরজার ডিজাইনটা দেখুন এবং বাসের ছাদের দিকে লক্ষ্য করুন। কি সুন্দরনা? হুম আসলেই ভালো লাগার মতো একটি স্কিন এটা। তবে এর চেয়েও আকর্ষণীয় স্কিন কিন্তু আছে নিচে। আগে দেখুন কোনটি াপনার পছন্দের তালিকায় প্রথম আসে। যেটি ভালো লাগবে সেটি আপনার কালেকশনে নিয়ে নিতে পারেন।

Econo Bus Skin Download
Econo Bus Skin Download (4)
Skin Color: White & Red
File Size: 520 KB

যদিও এই বাসের গায়ে লাল ও সাদা উভয়েই রয়েছে, তবে সাদা কিন্তু অনেক বেশি ফুটে উঠেছে। প্রথম যে সাদা স্কিনটি দিয়েছি সেটাও সুন্দর আবার এই ৪র্থ বাস স্কিনটিও কিন্তু বেশ সুন্দর লাগছে।

ইকোনো বাস স্কিন (৫)
Econo Bus Skin Download (5)
Skin Color: DarkSlateGray
File Size: 2 MB

বন্ধুরা Econo Bus Skin কালেকশনগুলোর মধ্যে সবচেয়ে বেশি ভালোলাগা বাস স্কিনটি শেয়ার করেছি সর্বশেষে। আলাদাকরে রিভিও না দিলেও বুঝে যাবেন একঝলক দেখেই। যেমন এর গঠনশৈল স্টাইঠ তেমনি বাহারি ডিজাইন। ধারণা করছি এই স্কিনটিই সর্বাধিক পছন্দ করবেন। তাছাড়া এটা অনেক ইউনিক উকটা বাস হবে। কারণ এধরণের সাজ সাধারণত অন্য বাসগুলোতে দেখা যায়না।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url