ইউনিক বাস স্কিন - Unique Bus Skin

আজ সবার সাথে ইউনিক বাস স্কিন শেয়ার করতে চলেছি। ইউনিক বাস স্কিনগুলোর সবগুলিই সুন্দর দেখতে। তার মধ্য থকে বাছাইকৃত তিনটি স্কিন এর ডাউনলোড লিংক শেয়ার করেছি নিচে। বেশ কিছুদিন ধরে আমি ইউনিক বাস স্কিন নিয়ে কাজ করছিলাম। যতদুর বুঝতে পেরেছি, মোটামুটি অনেকেই এই বাসের ফ্যান আছেন। কিছু লোক আমার কাছেও জানিয়েছিলেন ইউনিক বাস নিয়ে পোস্ট দেয়ার জন্য। তো যাইহোক আজ অবশেষে উপস্থিত হয়েছি পছন্দ করার মতো কয়েকটি Unique Bus Skin নিয়ে।

ইউনিক বাস স্কিন
Unique Bus Skin Download (1)
Skin Color: Blue
File Size: 1 MB

প্রথমেই রয়েছে নীল রঙের সুন্দর একটি স্কিন। এটি ব্যাবহার করলে বাসের নামের ন্যায় বাসটাও হবে অন্যদের থেকে ইউনিক। বাসের দুইপাশে তালপাতার মতো দেখতে কয়েকটি তারকা চিহ্ন রয়েছে সাদা, কালো এবং কমলা রঙের। চাকার স্টাইলটাও দেখতে বেশ লাগছে। জানালার উপর রয়েছে স্টিকার, যা একটু অন্যরকম সৌন্দর্যতা প্রকাশ করছে। বাসের হেডলাইট এবং বাম্পারের কালারটাও হয়েছে দারুন মানানসই। চাকা এবং মালামাল রাখার বক্সের উপর লম্বালম্বি যে ডিজাইনটা রয়েছে এটাও বেশ চোখে পড়ার মতো। সব মিলিয়ে এটি একটি অসাধারণ বাসের প্রেজেন্টেশন করবে। ভালো লাগলে ডাউনলোড করে রেখে দিতে পারেন নিজের সংগ্রহে।

Unique Bus Skin
Unique Bus Skin Download (2)
Skin Color: Orrange
File Size: 2 MB

কমলা কালারের এই স্কিনটি আমার কাছে অসাধারণ লেগেছে। আজ যে কয়টি স্কিন কালেকশন এনেছি তার মধ্যে সবচেয়ে বেশি পছন্দ আমার কাছে এই স্কিনটিই। বাসটির সামনে পিছে, ডানে-বামে যে দিকেই তাকাবেন সব দিক থেকেই ভাল লাগবে। এই বাসের জানালাতেও রয়েছে সুন্দর স্টিকার যা প্রথম বাসটিতেও রয়েছে। সামনে থেকে পিছন পর্যন্ত হলুগ রঙের ডিজাইন রয়েছে। এছাড়াও সবুজ ও নীল রঙেয কয়েকটি রংধনুর মতো দাগ রয়েছে। সব মিলিয়ে বাসটি হয়ে উঠেছে অসাধারণ। ধারণা করছি সবার কাছেই ভালো লাগবে এই বাস স্কিনটি।

ইউনিক বাস স্কিন ডাউনলোড
Unique Bus Skin Download (3)
Skin Color: Red
File Size: 2 MB

২য় স্কিনটির সাথে এই স্কিনটির খুব কমি পার্থক্য রয়েছে। বিশেষ করে বাসের মাথার দিকে উপরে যে একটা লোগো রয়েছে এটা হলুদ রঙের। এছাড়া বাসের দরজাতে হালকা পার্থক্য রয়েছে। এছাড়া অন্য সবকিছু মোটামুটি একই রকম দেখতে। 

ইউনিক বাসের স্কিনগুলোর মধ্য হতে কোনটি আপনার কাছে বেশি ভাল লেগেছে তা জানাতে পারেন। এছাড়া যদি কোনো একটি লিংক কাজ না করে তবে সেটাও জানাতে ভুলবেননা। আপনাদের মতামতের ভিত্তিতেই আমাদের কাজের আগ্রহ, অনুপ্রেরণা তৈরি হয়। এতোদিন ধরে যারা আমাদের পাশে থেকে সাপোর্ট করেছেন তাদের অনেক ধন্যবাদ।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url