সাকুরা বাস স্কিন ডাউনলোড - Sakura Bus Skin Download

হ্যালো বন্ধুরা আজকে সাকুরা বাস স্কিন কালেকশন নিয়ে এসেছি। দীর্ঘ দিন যাবৎ আমি হানিফ বাসের উপর ক্রাশ ছিলাম। তবে আমার অনেক বন্ধুদের মুখে সবসময় সাকুরা সাকুরা নাম শুনতে শুনতে অনেকটা আমারো ভালো লেগে যায়। তো যাইহোক বন্ধুরা তোমাদের জন্যেও আমার কালেকশন থেকে সাকুরা বাস স্কিনগুলো শেয়ার করছি।
প্রতিটি স্কিনের জন্য আমি ২টি করে ডাউনলোড লিংক রেখেছি। একারণে প্রথম লিংক থেকে ডাউনলোড না হলে অবশ্যই ২য় লিংক থেকে ডাউনলোড করতে পারবে। এতে আশা করি প্রতিটি স্কিনি সঠিকভাবে ডাউনলোড হবে।

সাকুরা বাস স্কিন ডাউনলোড

সাকুরা বাস স্কিনগুলোর মধ্যে এই লাল স্কিনটাই আমার কাছে সবচেয়ে ভালো লাগে। উপরের ফটোতে খুব একটা জমকালো মনে নাও হতে পারে। কারণ প্রতিটি বাসের ফটো কম্পেস করে আপলোড করা হয়েছে। তবে বাস স্কিনগুলো হাই কোয়ালিটি তাই যখন গেমে স্কিন ব্যবহার করবে তখন আশা করি অনেক ভালো লাগবে।

Sakura Bus Skin Download (1)
Skin Color: Red
File Size: 1.6 MB


সাকুরা বাস স্কিন
সাকুরা বাস স্কিন ২

Sakura Bus Skin Download (2)
Skin Color: Green
File Size: 2.8 MB

আমার আনুমানিক হিসাবমতে বলতে পারি, লাল কালারের পরি সবচেয়ে বেশি জনের সবুজ কালার + স্টাইলের স্কিনগুলো ভালো লেগে থাকে। তাই সবুজ রঙ যাদের পছন্দ তারা ডাউনলোড করে নিতে পারেন উপরের ২ নাম্বার স্কিনটি।



Sakura Bus Skin Download
Sakura Bus Skin Download

Sakura Bus Skin Download (3)
Skin Color: Red
File Size: 1.9 MB



Sakura Bus Skin
Sakura Bus Skin 2

Sakura Bus Skin Download (4)
Skin Color: Aqua
File Size: 2.1 MB

আরো নতুন নতুন স্কিন পেতে কমেন্টে বাসের নাম লিখে জানাতে পারো বন্ধুরা। বন্ধুরা কমেন্টে কেউ বলোনা আমার শেয়ার করা বাস স্কিনগুলো কেমন লাগে। তাই আমিও নতুন নতুন স্কিন কালেকশন আপলোড দিতে আগ্রহ পাইনা। তাই ভালো লাগা কিংবা খারাপ লাগা অবশ্যই শেয়ার করবে। তাহলে আমি বুঝতে পারবো আমার পোস্টগুলোতে কেউ উপকৃত হচ্ছে কিনা এবং নতুন নতুন বাস স্কিন আপলোড দেওয়ার অনুপ্রেরণা পাবো। তাছাড়া আমি একটি নতুন ইউটিউব চ্যানেল খুলতে চলেছি, যেখানে নতুন নতুন বাস মোড এবং স্কিন শেয়ার করবো। সবাই আমার পাশে থাকবেন এবং অনুপ্রেরণা দেবেন এগিয়ে যাবার জন্য। ধন্যবাদ সবাইকে।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url