রয়েল বাস স্কিন - Royal Bus Skin

বাসের বস রয়েল বাস। রাস্তায় যেমন তার দাপট, তেমনি বাস সিমুলেটররেও রয়েছে শক্ত-পোক্ত ভক্তরা। যারা গেমের রাস্তায় প্রতিনিধিত্ব করে রয়েল বাসের। আসলে রয়েল নামের মধ্যেই রয়েছে এক ধরণের বস বস ভাব। তাছাড়া এর ডিজাইন ও সৌন্দর্যতাও অন্য বাসের তুলনায় কোনো অংশে কম নয়। আশাকরি, আমার কালেকশনে থাকা বেস্ট রয়েল বাস স্কিন সবার পছন্দ হবে। প্রতিটি Royal Bus Skin এর জন্য দুইটি করে ডাউনলোড লিংক দেয়া হয়েছে। স্কিনগুলোর কোয়ালিটি সবগুলোরি অনেক ভাল। জুম করলেও দাগ পড়বেনা বা ফেটে পড়বেনা।

রয়েল বাস স্কিন
Royal Bus Skin Download (1)
Skin Color: Gree & Red
File Size: 1.9 MB

উপরের স্কিনটিতে লাল এবং সবুজ রঙের দুইটি দাগ রয়েছে। তাছাড়া সামনে ও পিছনে লাইটের স্থানে সবুজ রঙ বেশ ফুটিয়ে তুলেছে রয়েল বাসকে। সাদামাটা ফরমেটকে খুবি আকর্ষণীয় করে তুলবে এই লাল সবুজের বাস স্কিনটি। আশাকরি ভালো লাগবে সবার কাছে।

রয়েল বাস স্কিন (২)
Royal Bus Skin Download (2)
Skin Color: Yellow
File Size: 595 KB

গ্রাম্য ভাষায় বলতে গেলে এটির রঙ অনেকটা কচুপাতার ন্যায়। ফটোতে এই বাসটিকে হয়তো তেমন সুন্দর মনে হচ্ছেনা। মূলত স্কিন ফটো তুলার সময় কোয়ালিটি একটু খারাপ দেখাচ্ছে। তবে এর স্কিনটি বেশ ভালো আছে। ৫৯৫ কিলোবাইটের এই স্কিনটি আপনার বাস ড্রাইভিং মুডকে ভালো করে দিতে সক্ষম হবে।

রয়েল বাস স্কিন (৩)
Royal Bus Skin Download (3)
Skin Color: Red
File Size: 1.9 MB

বরাবরি আমি লাল বাস স্কিন পছন্দ করি। তাছাড়া লাল বাস ভক্তদের জন্য লাল স্কিনতো কালেকশনে রাখতেই হবে। এই স্কিনটির লাল রঙের সাথে কালো রঙের যে মিশ্রণ রয়েছে,তা ফুটিয়ে তুলেছে এর সৌন্দর্য।

রয়েল বাস স্কিন (৪)
Royal Bus Skin Download (4)
Skin Color: Yellow
File Size: 2.1 MB

এই স্কিনটিতে কমলা কালারের পরিমাণ অনেক কম। তারপরো সামান্য একটু রঙেই যতটা সৌন্দর্যতা বাড়াতে সক্ষম হয়েছে তা বেশ প্রশংসার। আশাকরি এই স্কিনটি সকলের কাছে ভালো লাগবে। আমার কাছে অনেকটা ইউনিক লেগেছে। তাছাড়া আমার বন্ধুরাও এটিকে বেশ পছন্দ করেছে।

রয়েল বাস স্কিন (৫)
Royal Bus Skin Download (5)
Skin Color: Green
File Size: 1.98 MB

এককথায় বলতে গেলে গরজিয়াস। এই সবুজ রঙের বাসটি আমার সবচেয়ে বেশি পছন্দ। এর ডিজাউন যেমন ইউনিক তেমনি এর লুকিং অন্য সব বাসের চেয়ে বেটার লেগেছে আমার কাছে। যদি কেউ জিজ্ঞাসা করেন, আমার পছন্দ কোনটি? তবে এককথায় বলবো এই স্কিনটির কথা। এটি আপনার বাসকে অন্য সবার থেকে আলাদা করতে সক্ষম হবে।

এই ছিল আজকের বাস স্কিন কালেকশন। কেমন লাগলো তা কমেন্টে জানাতে ভুলবেননা। আপনাদের মন্তব্যগুলো পড়তে ভালো লাগে এবং কাজের অনুপ্রেরণা জোগায়। কোনো পরামর্শ থাকলে অবশ্যই জানাবেন। আর নতুন কোন বাস স্কিন আপনি খুজে পাচ্ছেননা সেটাও জানাতে পারেন। আমিও চেষ্টা করবো আপনার না পাওয়া বাসটি খুজে দিতে।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url