দেশ ট্রাভেলস বাস স্কিন - Desh Travels Bus Skin

দেশ ট্রাভেলস বাসে যাতায়াত করে অনেকেই এর ফ্যান হয়েছেন। ফলস্বরুপ বাস সিমুলেটর গেম লাভারদের মাথায় পছন্দের এই বাস চালাতে ইচ্ছা হতেই পারে। আমি নিজেও দেশ ট্রাভেলস অনেক পছন্দ করি। ঢাকা টু রাজশাহী সড়ক পথে বাস চলাচলের সময় দেশ ট্রাভেলস বাস স্কিন ব্যাবহার করার ইচ্ছা হয়। তাই আজ নিয়ে এসেছি অনেকের পছন্দের দেশ ট্রাভেলস বাস স্কিন। প্রতিটি স্কিনের জন্য ২টি করে ডাউনলোড লিংক যুক্ত করা হয়েছে। আশাকরি স্কিনগুলো ডাউনলোড করতে কোনো সমস্যা হবেনা।

দেশ ট্রাভেলস বাস স্কিন
Desh Travels Bus Skin Download (1)
Skin Color: Black + White
File Size: 3 MB

প্রথমেই যে স্কিনটি দেখতে পাচ্ছেন, এটি একটি ডাবল ডেকার এসি বাস। এর গঠন দেখতে অনেক আকর্ষণীয়। পছন্দসই একটি বাসের মডেল। এই স্কিনটি ব্যাবহার করে আপনি মনের মতো বাস স্কিন পেয়েছেন বলে মনে হবে। সাদা এবং কালো রঙের এই স্কিনটির অন্য রকম একটা আকর্ষণ রয়েছে।

Desh Travels Bus Skin
Desh Travels Bus Skin Download (2)
Skin Color: Red
File Size: 451 KB

লাল রঙের এই দেশ ট্রাভেলস আমার অনেক পছন্দের একটি স্কিন। আমি অনেক ইনজয় করেছি এই স্কিনটি ব্যাবহার করে। সাধারণত লাল এবং সবুজ রঙের ডিজাইনের প্রতি আমার একটু অন্য রকম ভালোলাগা কাজ করে। বলতে পারেন, লাল ও সবুজ রঙের প্রতি আমি বেশ দুর্বল। আমার মতো যারা লাল রঙ পছন্দ করেন তাদের জন্য এই স্কিনটি পছন্দসই হবে আশা করি।

দেশ ট্রাভেলস বাস স্কিন ডাউনলোড
Desh Travels Bus Skin Download (3)
Skin Color: Dark Yellow
File Size: 337 KB

কমলা রঙের এই বাস স্কিনটি বেশ জমকালো। তাছাড়া এর গঠনগত ডিজাইন এবং পিছন সাইডটা বেশ সুন্দর। এই স্কিনটিতে দেশ ট্রাভেলসকে বেশ ভালোভাবে ফুটিয়ে তোলা হয়েছে। ৩৩৭ কিলোবাইটের এই স্কিনটি ডাউনলোড করতে উপরে থাকা ডাউনলোড লিংক প্রেস করুন।

Desh Travels Bus Skin Download
Desh Travels Bus Skin Download (4)
Skin Color: Bright Blue
File Size: 868 KB

ডবল ডেকার ব্রাইড ব্লু রঙের এই এসি বাসটির একটি ভিন্নতা রয়েছে। সেটা হলো, পিছন দিকে ডাবল চাকা। কালার এবং ফ্রেমের ইস্টাইল আমার কাছে অনেক ভালো লেগেছে। 

দেশ ট্রাভেলস বাস স্কিন (৫)
Desh Travels Bus Skin Download (5)
Skin Color: Gray Yellow
File Size: 1 MB

সাধারণত আমি প্রতিটি বাস স্কিন সম্পর্কে বিস্তারিত তথ্য উপস্থাপন করে থাকি। নিজের ভালোলাগা এবং পছন্দের কথা শেয়ার করে থাকি। যদিও বাসের ফটো এবং স্কিন দেখলে বিবরণ প্রয়োজন হয়না।

ধারণা করছি দেশ ট্রাভেলস লাভারদের কাছে আমার বাস স্কিন কালেকশনগুলো পছন্দ হবে। যদি উপরে থাকা কোনো একটি ডাউনলোড করতে বা গেমে ব্যাবহার করতে সমস্যা হয়, তাহলে অবশ্যই কমেন্টে জানাতে ভুলবেননা। আপনাদের ভালো লাগা এবং পছন্দের কথাও কমেন্টে জানাতে পারেন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url