ঈগল বাস স্কিন - Eagle Bus Skin

আরো একটি নতুন বাস স্কিন নিয়ে এসেছি আজ। বেশ কিছুদিন যাবৎ ঈগল বাস স্কিন কালেকশন দেয়ার জন্য রিকোয়েস্ট করছিলেন অনেকেই। ঈগল বাস স্কিনগুলো মোটামুটি আমার কাছে ভালই লাগে। স্কিনগুলো বাসের সৌন্দর্যতা বাড়িয়ে তুলবে অনেকটা। গত দুইদিন যাবৎ আমি ঈগল বাস স্কিন নিয়ে কাজ করেছি। বাস সিমুলেটর গেমে পছন্দের ঈগল বাস চালাতে অনেক ভালো লেগেছে। আশাকরি ঈগল বাস প্রেমিদের নিকট ভাল লাগবে। তাছাড়া নিত্যনতুন বাস স্কিন যারা খুজছেন তাড়াও ব্যাবহার করতে পারেন।

প্রতিটি ঈগল বাস স্কিনের জন্য দুইটি করে ডাউনলোড লিংক যুক্ত করা হয়েছে। প্রথম লিংক থেকে ডাউনলোড না হলে দ্বিতীয় লিংক থেকে নিশ্চিত হবে।

ঈগল বাস স্কিন (১)
Eagle Bus Skin Download (1)
Skin Color: Sky + Blue
File Size: 2 MB

উপরের ঈগল বাস স্কিনটি আকাশি এবং নেভি কালারের একটা খাচকাটা সাজ রয়েছে। এটি একটি সাধারণ মডেলের স্কিন। তবে সাধারণ হলেও আমার কাছে ভালোই লেগেছে। আরো বেশ কিছু ভালো ডিজাইনের স্কিন নিচে সংযুক্ত করা হয়েছে। আশা করি সবার কাছে ভালো লাগবে।

Eagle Bus Skin
Eagle Bus Skin Download (2)
Skin Color: LightSteelBlue
File Size: 2 MB

ঈগলের মুকুটে লাইটস্টিল-ব্লু রঙটি এই বাস স্কিনের মূল আকর্শন। এই স্কুনটিতে খুব সুন্দরভাবে ঈগলকে ফুটিয়ে তোলা হয়েছে। মূলত বাসের স্কিন দেখেই বলে দেয়া সম্ভব এটি ঈগল বাসের স্কিন। এই স্কিনটি যদি ব্যাবহার করেন তাহলে অনেক সুন্দরভাবে ফুটে উঠবে। খুব সহজেই অন্য বাস থেকে আলাদা করে ফেলা যাবে।

ঈগল বাস স্কিন (৩)
Eagle Bus Skin Download (3)
Skin Color: Yellow
File Size: 3 MB

আমি যতগুলো বাস স্কিন কালেকশন দিয়েছি তার সবগুলতেই হলুদ রঙের বাস রাখার চেষ্টা করেছি। কারণ আমি জানি গেম লাভারদের একটি বড় অংশ হলুদ রঙ পছন্দ করেন। মূলত তাদের জন্য এই স্কিনটি পছন্দসই হবে আশা করছি।

ঈগল বাস স্কিন (৪)
Eagle Bus Skin Download (4)
Skin Color: Dark Red
File Size: 2 MB

রেড কালার এবং ডার্ক রেড কালারের বাস স্কিন সব সময়েই আমার পছন্দের তালিকায় থাকে। তাছাড়া এই স্কিনটি অন্য সব স্কিনের থেকে আলাদা এবং বেশ জমকালো। আশাকরি উপরের স্কিনগুলো যদি আপনার পছন্দ নাও হয়, তবে এই স্কিনটি অবশ্যই পছন্দ হবে।

ঈগল বাস স্কিন (৫)
Eagle Bus Skin Download (5)
Skin Color: Orrange Red + Yellow
File Size: 2 MB

ঈগল বাসের জন্য এটি আমার সংগ্রহে থাকা স্কিনগুলোর মধ্যে ভালো লাগার হিসেবে ৫ম। সাদামাটা ডিজাইনের এই স্কিনটি চাইলে আপনার বাস সিমুলেটর গেমের জন্য বেছে নিতে পারেন।

যদি উপরের কোনো স্কিন ডাউনলোড করতে সমস্যা হয় বা লিংকগুলো কাজ না করে তাহলে অনুগ্রহ করে নিচে কমেন্টে জানাবেন, তাহলে অতি দ্রুত লিংকটি পরিবর্তন করে দেওয়া হবে।

আরো নতুন কোনো বাস স্কিন যদি খুঁজে থাকেন তাহলে আমাদের জানাতে পারেন। কেননা আপনাদের চাহিদার পরিপেক্ষিতেই আমরা নতুন নতুন বাস স্কিন কালেকশন করে থাকি।

Next Post Previous Post
1 Comments
  • Anonymous
    Anonymous January 23, 2024 at 6:16 AM

    Golden line

Add Comment
comment url