নাবিল বাস স্কিন ডাউনলোড - Nabil Bus Skin Download

নাবিল বাসের নাম মোটামুটি সবাই জানেন। বাংলাদেশে যে কয়টি সুনামধন্য বাস রয়েছে তার মধ্যে নাবিল বাস অন্যতম। নাবিল বাস স্কিনগুলো আমার কাছে অনেক ভালো লাগে। বিশেষ করে কিছু দিন আগে আমার কিছু বন্ধুরা নাবিল বাস স্কিন তাদের গেমে সেট করছিল। সাধারণত নতুন নতুন বাস স্কিন ব্যাবহার করতে এমনিতেই আমার বেশ ভাল লাগে। একারণে নাবিল বাস স্কিনগুলো কালেকশন করে ফেললাম। তো যথারীতি স্কিনগুলো থেকে বাছাইকৃত বেস্ট পাঁচটি স্কিন নিয়ে এলাম সকলের জন্য। প্রতি স্কিনের জন্য থাকবে দুইটি করে ডাউনলোড লিংক। যদি কোনো কারণে প্রথম লিংকটি কাজ না করে তাহলে দ্বিতীয় লিংক থেকে চেষ্টা করবেন। আজকের কালেকশনে থাকা প্রতিটি বাস স্কিনি বেস ভাল কোয়ালিটির। একারণে স্কিনগুলো ব্যাবহার করলে কোনো প্রকার সমস্যা হবার কথা না। 

নাবিল বাস স্কিন
nabil Bus Skin Download (1)
Skin Color: White
File Size: 3 MB

প্রথম যে স্কিনটি সকলের জন্য নিয়ে এসেছি এটার প্রধান রঙ সাদা, পাশাপাশি এর ২য় প্রধান রঙ হিসেবে ফুটে উঠেছে লাল। আমার কাছে বেশ পছন্দ হয়েছে এই স্কিনটি। বিশেষ করে এই বাসের সামনের অংশে বেশ সুন্দর স্টাইল করা হয়েছে। লাল এবং সাদার এক সুন্দর ডিজাইন রয়েছে যা এই বাসটির মূল আকর্ষণ হিসেবে ফুটে উঠেছে।

Nabil Bus Skin
nabil Bus Skin Download (2)
Skin Color: White
File Size: 2 MB

আরো একটি সাদা রঙের স্কিন এটি, যেখানে নীল এবং বেগুনি রঙের সুন্দর ডিজাইন পিছন দিকে ফুটিয়ে তোলা হয়েছে। বাসটির সামনে ফুলের ছবি থাকবে যা এর লুকিংকে সামনে থেকে অনেক ভাল ভাবে ফুটিয়ে তুলতে সক্ষম। বাসটির গায়ে ইংরেজিতে লেখা রয়েছে এর নাম। সবমিলিয়ে বেশ ভাল লাগার মতো একটি বাস এটি।

নাবিল বাস স্কিন ডাউনলোড
nabil Bus Skin Download (3)
Skin Color: Green
File Size: 2 MB

এবার যে স্কিনটি দেখছেন এই সবুজ রঙের বাস স্কিনটিই আমার সবচেয়ে ভাল লেগেছে। আপনাদের কাছেও ভালো লাগবে বলে ধারণা করছি। সাধারণত লাল এবং সবুজ রঙের বাসগুলোর লুকিং সবচেয়ে বেশি ফুটে ওঠে। এটিও তার ব্যাতীক্রম নয়। প্রতিটি বাসের চাকায় লাল রঙের ডিজাইন হয়তো খেয়াল করে থাকবেন যা এই স্কিনটিতেও রয়েছে। বিশেষ করে সামনের চাকার দিকে লাল এবং সবুজ রঙের যে দাগ রয়েছে এটিই এর মূল সৌন্দর্যতা প্রকাশ করছে।

Nabil Bus Skin Download
nabil Bus Skin Download (4)
Skin Color: Blue
File Size: 2 MB

নাবিল ক্লাসিকের আরো একটি সুন্দর স্কিন এই নেভি ব্লু এবং আকাশী নীল রঙের স্কিনটি। এর সামনের গ্লাসের কমলা রঙের দাগের ডিজাইনটা এর সৌন্দর্যতাকে বেশ বাড়িয়ে তুলেছে। তাছাড়া নিচের দিকের দরজার পাশের চিত্রটিও বেশ নজরকারা হয়েছে। তাছাড়া এই বাসের জানালা এবং পিছন দিকের সাজ আমার কাছে বেশ ভালো লেগেছে।

নাবিল বাস স্কিন (৫)
nabil Bus Skin Download (5)
Skin Color: Green
File Size: 366 KB

সর্বশেষ এই সবুজ রঙের স্কিনটির মধ্য দিয়ে আজকের পরিবেশনা শেষ করতে চলেছি। এই স্কিনটিও আমার ভালো লাগা স্কিনগুলোর মধ্যে অন্যতম। তাছাড়া যাদের কাছে সবুজ রঙোর বাস বেশি ভাল লাগে তারা এটি পছন্দ করবেন আশা করছি। এই বাসটিকে ফটোতে যতটানা সুন্দর লাগছে তার চেয়ে বেশি সৌন্দর্য ফুটিয়ে তুলবে যদি স্কিন হিসেবে ব্যাবহার করেন।

বাস সিমুলেটর ইন্দোনেশিয়া গেম খেলতে গিয়ে স্কিন সংক্রান্ত যেকোনো সমস্যা শেয়ার করতে নিচে মন্তব্য করতে পারেন। আপনাদের প্রতিটি মন্তব্য এবং পরামর্শ আমাদের কাছে অনেক গুরুত্বপূর্ণ।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url