হিমাচল বাস স্কিন - Himachal Bus Skin

আজকে আরো একটি নতুন বাস স্কিন নিয়ে হাজির হয়েছি। বাসের নাম হিমাচল। কয়েকদিন ধরে হিমাচল বাস নিয়ে কাজ করছিলাম। ইন্টারনেটে অনেক স্কিন পাওয়া যেতে পারে। তবে আমার কাছে বেশি ভালোলাগা পাঁচটি  হিমাচল বাস স্কিন নিয়ে এসেছি সবার জন্য। প্রতিটি স্কিনের কোয়ালিটি অনেক হাই রেজুলেশনের। তাই ব্যাবহারে কোনো সমস্যা হবার কথা নয়। প্রতিটি হিমাচল বাস স্কিনের জন্য দুটি করে ডাউনলোড লিংক যুক্ত করা হয়েছে। প্রথম লিংক কাজ না করলে ২য় লিংক থেকে খুব সহজেই ডাউনলোড করতে পারবেন।

হিমাচল বাস স্কিন
Himachal Bus Skin Download (1)
Skin Color: Aquamarine
File Size: 3 MB

এ্যাকুয়া-মেরিন রঙের মাঝে নীল এবং সবুজ রঙের মিশ্রণে বাসের সাজ বেশ সুন্দ লাগে। এটি একটি ডাবল ডেকার এসি বাসের স্কিন। এর চাকার স্টাইল এবং পিছন দিকের স্টাইল আমার কাছে বেশ ভালো লেগেছে।

Himachal Bus Skin
Himachal Bus Skin Download (2)
Skin Color: White
File Size: 1 MB

সাদা রঙের এই হিমাচল বাসটি আমার কাছে অনেক ভালো লেগেছে। এটি দেখতে যেমন ইউনিক তেমনি এর সামনের দিকের ডিজাইনটা দানবীয়। এককথায় ভাললাগার মতো একটি স্কিন এটি। ভালো লাগলে আপনার সংগ্রহে রেখে দিতে পারেন।

হিমাচল বাস স্কিন ডাউনলোড
Himachal Bus Skin Download (3)
Skin Color: PaleGoldenrod
File Size: 281 KB

উপরের স্কিনটির জানালা এবং ড্রাইভারের সিটের সাইট অন্যগুলোর থেকে বেশ ভিন্ন। তাছাড়া চাকার উপর সাইডে যে একটি সাদা-কালোর ডিজাইন রয়েছে এটিও বেশ নজরে আসার মতো। এককথায় ভালো লাগার মতো কিছু রয়েছে এই বাসের লুকিংএ।

Himachal Bus Skin Download
Himachal Bus Skin Download (4)
Skin Color: Blue
File Size: 3 MB

এই নীল রঙের বাসটি আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। সম্পূর্ণ বাসে নীল আর পিছন সাইডের আকাশী রঙের অবস্থান এই বাস স্কিনটির মূল আকর্ষণ। বিশেষ করে যারা নীল পছন্দ করেন তাদের জন্য পার্ফেক্ট একটি স্কিন হতে পারে এটি।

হিমাচল বাস স্কিন (৫)
Himachal Bus Skin Download (5)
Skin Color: Multi-Color
File Size: 828 KB

সর্বশেষ যে স্কিনটি দেখতে পারছেন, এটি আমার পছন্দের তালিকায় সবচেয়ে বেশি ভাললাগা একটি বাস স্কিন। এই স্কিনটির গঠন এবং রঙের উজ্জ্বলতা অন্য সব বাস থেকে আলাদা করে উপস্থাপন করবে। সম্পূর্ণ ইউনিক মডেলের একটি স্কিন এটি। ধারণা করছি আমার মতো আপনাদের কাছেও পছন্দসই হবে এটি।

আপনাদের পছন্দ অনুযায়ী যেকোনো স্কিন ডাউনলোড ও ব্যাবহার করতে পারেন। কোন স্কিনটি বেশি ভাল লেগেছে জানাবেন। আপনাদের ভাল মন্তব্য আমাদের কাজের প্রতি আগ্রহ বাড়ায়। যদি কোনো ফাইল ওপেন না হয় বা লিংক কাজ না করে তবে অবশ্যই জানাবেন। যত দ্রুত সম্ভব পরিবর্তন করে নতুন লিংক প্রদান করা হবে।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url