শাহ ফতেহ আলী বাস স্কিন - Shah Fateh Ali Bus Skin

বর্তমানে সময়ে খুব জনপ্রিয় একটি গেম হলো বাস সিমুলেটর ইন্দোনেশিয়া। আর এই গেমটির এতো জনপ্রিয়তার মূল কারণ হলো: গেমের স্কিন, টায়ারসহ সকল পার্টস কাস্টমাউচ করে নিজের মনের মতো করে সাজিয়ে ব্যবহার করা যায়।

তাই সবার আরো একটি পছন্দের বাস স্কিন কালেকশন নিয়ে হাজির হয়েছি আজ। নিশ্চয় এতক্ষণে বুঝে গিয়েছেন - আজ শাহ ফাতেহ আলী বাস স্কিন (Shah Fateh Ali Bus Skin) এর কথা বলছি। বাস্তবে আমি কখনো এই বাসে ভ্রমণ করিনি। তাই বাসটির সম্পর্কে আমার তেমন কোনো ধারণা ছিলবা এমনকি আমি এই বাসের নামো জানতামনা। কিছুদিন আগে হঠাৎ এক ফ্রেন্ডকে দেখি এই বাস চালাতে। এরপর ভালো লেগে যায় এবং নতুন আরো একটি বাস ড্রাইভিং করার জন্য অনেকগুলি স্কিন কালেকশন করেছিলাম। তার মধ্য থেকে সেরা ৫টি স্কিন সবার জন্য শেয়ার করছি।

শাহ ফতেহ আলী বাস স্কিন
Shah Fateh Ali Bus Skin Download (1)
Skin Color: Chocolate
File Size: 307 KB

প্রথম যে স্কিনটি দেখছেন এটি চকলেট কালার। তবে এর মাঝে থাকা সবুজ, নীল ও আকাশী কালারের বেশ সুন্দর সাজ রয়েছে। আর বাসের নাম ইংরেজীতে প্যাচানো অক্ষরে লেখা থাকায় একটু ভিন্নতাতো আছেই।

Shah Fateh Ali Bus Skin
Shah Fateh Ali Bus Skin Download (2)
Skin Color: Red
File Size: 2 MB

হ্যা বন্ধুরা এবার যে স্কিনটি দেখছেন এটা আমার পছন্দের তালিকায় ১ম স্থানে রয়েছে। লালের সাথে সাদা এবং কালো রঙের যে মিশ্রণ রয়েছে তা এই বাসকে ইউনিক করে তুলেছে। আমার কাছে এই স্কিনটি এতটাই ভালো লেগেছে যে, অনেক্ষণ শুধু বাসের লুকিং দেখেছি। অবশ্য বরাবরি আমি লাল বাসের প্রতি অনেকটা দুর্বল। একারণে ভালোলাগাটা আরো বেশি কাজ করছে। আমার মতো লাল বাস প্রেমিদেরো নিশ্চই ভালো লাগবে আশা করি।

শাহ ফতেহ আলী বাস স্কিন ডাউনলোড
Shah Fateh Ali Bus Skin Download (3)
Skin Color: DarkSlateGray
File Size: 343 KB

নেভি-ব্লু রঙের সাথে গাড় কমলা কালার + সাদার বেশ আকর্শনীয়তা তৈরি করেছে এই স্কিনটি। বাসটির সামনের গ্লাসে একটি দৃশ্যের ফটো রয়েছে। একটি লোগো রয়েছে। বাকি সব মোটামুটি অন্যান্য বাসের মতই। ভালো লাগলে স্কিনটি আপনার কালেকশনে রাখতে পারেন।

Shah Fateh Ali Bus Skin Download
Shah Fateh Ali Bus Skin Download (4)
Skin Color: Yellow
File Size: 3 MB

হলুদ রঙের এই স্কিনটিও কম সুন্দর নয়। অনেকের পছন্দের শীর্ষে থাকে হলুদ বাস। মূলত তাদের মথা মাথায় রেখে আমি প্রতিটি বাসের জন্যই একটি হলুদ বাস স্কিন রেখে থাকি। ব্যাক্তিগতভাবে আমার কাছেও এইস্কিনটি ভালো লেগেছে।

শাহ ফতেহ আলী বাস স্কিন (৫)
Shah Fateh Ali Bus Skin Download (5)
Skin Color: White
File Size: 1 MB

এটা কিন্তু শাহ ফাতেহ আলীর ডাবল ডেকার এসি বাসের স্কিন। বাসটিতে থাকা টুইটারের মতো X লোগোটি বেশ জমকালো। মূলত এই একটি লোগোই পুরো বাসের সৌন্দর্যতাকে ফুটিয়ে তুলেছে অনেকগুণ। তাছাড়া এর জানালা এবং বাসের পিছন সাইডের ডিজাইনটা বেশ ভালো লেগেছে আমার। আসা করি এই স্কিনটি সবার কাছেই পছন্দ হবে।

আজকের মতো এ পর্যন্তই। কার কোন স্কিনটা ভালো লেগেছে তা জানাতে নিচে কমেন্ট করুন। যদি অন্য কোনো বাস স্কিন খুজে থাকেন তাহলে সেই বাসের নামটি জানাতে পারেন।

Next Post Previous Post
1 Comments
  • Anonymous
    Anonymous January 22, 2024 at 12:07 AM

    মোঃ মেহেদী হাসান

Add Comment
comment url