লাল সবুজ বাস স্কিন ডাউনলোড - Lal Sobuj Bus Skin Download

জনপ্রিয় বাস সিমুলেটর গেমের জন্য নিত্য নতুন বাস স্কিন অনেকেই খুজে থাকেন। সবচেয়ে জনপ্রিয় বাসগুলোর মধ্যে একটি হলো লাল সবুজ বাস। আজ এই পোস্টে লাল সবুজ বাস স্কিন কালেকশন এনেছি। তাই সকলে লাল সবুজ বাস স্কিন ডাউনলোড করে প্রিয় বাসের গেম শুরু করতে পারবে। প্রতিটা বাসই আমার কাছে ভাল লাগে। তবে একেকটি বাসের নামের মধ্যে একেকরকম ভালোলাগা কাজ করে। যা শুধুমাত্র গেম লাভাররাই অনুভব করতে পারবেন। তেমনি লাল সবুজ বাসের মধ্যেও রয়েছে অন্য রকম এক ভালো লাগা। নিচে প্রতিটি বাস স্কিনের জন্য সেম্পল ফটো দেয়া হয়েছে। যা দেখে সহজেই বুঝতে পারবেন কোন স্কিনে কেমন লুকিং আসবে এবং প্রতিটি স্কিনের জন্য দুইটি করে ডাউনলোড লিংক দেওয়া হয়েছে।

লাল সবুজ বাস স্কিন ডাউনলোড
লাল সবুজ বাস স্কিন ডাউনলোড (১)

লাল সবু্জ বাসের স্কিনগুলোর মধ্যে এই স্কিনটা আমার অনেক পছন্দ। সামনে এবং সাইডে আরবিতে কালিমা লেখা থাকায় অন্য রকম সুন্দর্যতা প্রকাশ পেয়ে থাকে। স্কিনের নিচ দিকে থাকা সূর্যের প্রতিকটাও বেশ ফুটে ওঠে। সব মিলিয়ে অসাধারণ স্কিন এটি।

Lal Sobuj Bus Skin Download (1)
Skin Color: Red
File Size: 3 MB



lal sobuj bus skin download
lal sobuj bus skin
Lal Sobuj Bus Skin Download (2)
Skin Color: Red
File Size: 3 MB


বরাবরি লাল কালারের পরি আমার সবুজ কালার পছন্দ। তবে কিছু ক্ষেত্রে লাল স্কিনগুলোর চেয়ে সবুজ স্কিন বেশি ফুটে ওঠে। তেমনি একটি স্কিন উপরের সবুজ কালালের স্কিনটি। এই স্কিন বাসের ফুটেজ অনেকটা বাডিয়ে তুলতে সক্ষম। যা আমার অনেক ভালো লেগেছে। আশা করি আপনাদেরো ভালো লাগবে।



লাল সবুজ বাস স্কিন
Lal Sobuj Bus Skin Download (3)
Skin Color: Red
File Size: 3 MB



আপনি কি অন্য কোনো বাস স্কিন খুচ্ছেন? কমেন্টে সেই বাসের নাম লিখে জানাতে পারেন, তাহলে আমরা নতুন নতুন বাসের স্কিন কালেশন নিয়ে আসবো।

উপরে দেয়া লাল সবুজ স্কিনের কোনোটি ডাউনলোড করতে সমস্যা হলে অনুগ্রহ করে মন্তব্য করবেন। যদি কোনো স্কিন ডাউনোড না হয়, তবে অতি দ্রুত লিংক পরিবর্তন করে দেওয়া হয়ে থাকে। যাইহোক বাস সিমুলেটর ইন্দোনেশিয়া গেম লাভারদের জন্য শুভকামনা রইল, এরপর অন্য কোনো বাস স্কিন নিয়ে আসবো। ধন্যবাদ সবাইকে সাথে থাকার জন্য।

Next Post Previous Post
2 Comments
  • Anonymous
    Anonymous January 17, 2024 at 4:41 AM

    Sarbick bus plz

    • Admin
      Admin January 19, 2024 at 7:24 AM

      ধন্যবাদ আপনার কমেন্টের জন্য। আগামীকাল আপনার রিকোয়েস্টের Sarbick bus skin পোস্ট করা হবে।

Add Comment
comment url