পদ্মা সেতু বাস গেম ডাউনলোড - Padma Setu Bus Game Download

পদ্মা সেতু বাস গেম download

অনেকদিন ধরে অনেকে বলছিলেন পদ্মা সেতু বাস গেম download লিংক দিতে। তাই আজ এই পোস্টে বলতে চলেছি কিভাবে পদ্মা সেতুতে নিজের পছন্দমতো বাস চালাবেন।

বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় বাস গেমের নাম: বাস সিমুলেটর ইন্দোনেশিয়া। গুগল প্লেস্টোরে খুব সহজেই পেয়ে যাবেন গেমটি। তবে পদ্মা সেতুযুক্ত ম্যাপ হয়তো নাও পেতে পারেন। কারণ এই সেতুটি তৈরি করার পর নতুন ম্যাপ তৈরি করা হয়েছে। তো যারা আগের ম্যাপ ব্যাবহার করছেন তারা সেটা পরিবর্তন করে নতুন ম্যাপ যুক্ত করবেন। আর নতুনদের ক্ষেত্রে পরিবর্তন করার প্রয়োজন পড়ছেনা। নিচে দেয়া ম্যাপ ডাউনলোড লিংক থেকে খুব সহযেই ম্যাপ ডাউনলোড করে শুরু করে দিন নিজের পছন্দের পদ্ঞা সেতুতে বাস ড্রাইভ।

যারা যানেননা কিভাবে ম্যাপ যুক্ত করবেন বাস সিমুলেটর গেম ইন্দোনেশিয়াল, তারা খুব সহজেই এটি করতে পারবেন ইউটিউব থেকে দেখে। এ বিষয়ে অসংখ্য ভিডিও টিউটোরিয়াল রয়েছে ইউটিউবে।

তো যাইহোক আর কথা না বাড়িয়ে চলুন আগে পদ্মা সেতুর ম্যাপটি ডাউনলোড করে নিই। নিচে ২টি ডাউনলোড লিংক দেওয়া হয়েছে। যদি প্রথমটি থেকে ডাউনলোড না হয় তাহলে ২য় অপশন থেকে পদ্মা সেতু ডাউনলোড করতে পারবেন।

পদ্মা সেতু বাস গেম ডাউনলোড
Padma Setu Bus Game Map Download (1)
Map Time: Day
File Size: 21.5 MB



এই ম্যাপটিতে পদ্মা সেতুন রেল সংযোগ দেখতে পাবেন। আমার কাছে এজন্য অনেক ভালো লাগে। আশা করি, আপনাদের কাছেও ভালো লাগবে।

কোনো কারণে যদি উপরের ডাউনলোড অপশন কাজ না করে তাহলে অনুগ্রহ করে কমেন্টে জানাবেন। তাহলে লিংক পরিবর্তন করে দেয়া হবে। আবার যদি ঠিকভাবে কাজ না করে ফাইলটি অথবা অন্য কোনো সমস্যা দেখা দিলে জানাবেন, তাহলে সমাধান করার চেষ্টা করা হবে।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url