জাওয়ান ফুল মুভি ডাউনলোড লিংক - Jawan Full Movie Download Link

জাওয়ান ফুল মুভি ডাউনলোড লিংক

প্রিয় দর্শকদের জন্য জাওয়ান মুভির লিংক দেওয়া হচ্ছে। নতুন কোনো মুভি মুক্তির পরপরি সেটা ডাউনলোড করা যায়না। এজন্য কিছুদিন অপেক্ষা করতে হয়। প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার পর ওটিটি প্লাটফর্মে মুক্তি পায়। সর্বশেষ অনলাইনে মুভির ফুল ভিডিও পাওয়া যায়। তবে জওয়ার মুভি রিলিজ হওয়ার পরপরি অনলাইনে পাওয়া যায়। যারা বিভিন্নভাবে মুভিটির ডাউনলোড লিংক খুজছেন তাদের জন্য জাওয়ান মুভি ডাউনলোড লিংক দেওয়া হয়েছে।

জাওয়ান মুভিতে অভিনয়কারী প্রধান শিল্পীদের নাম:

  1. শাহরুখ খান - (বাবা ও ছেলে দ্বৈত চরিত্রে)
  2. নয়নতারা
  3. বিজয় সেতুপতি
  4. প্রিয়ামণি
  5. সুনীল গ্রোভার
  6. সানিয়া মালহোত্রা
  7. যোগী বাবু
  8. আস্থা আগরওয়াল
  9. ঋদ্ধি ডোগরা
  10. গিরিজা ওক
  11. সঞ্জিতা ভট্টাচার্য
  12. রুতুজা শিন্ডে
  13. অমৃতা আইয়ার
  14. অশ্লেষা ঠাকুর
  15. কেনি বসুমাটারী
  16. লেহার খান
  17. আলিয়া কুরেশি
  18. গণেশ গুরুং
  19. জাফর সাদিক
  20. আস্থা আগরওয়াল
  21. বেনেডিক্ট গ্যারেট

এছাড়াও সিনেমাটিতে বিশেষ উপস্থিতিতে দেখা মিলবে জনপ্রিয় অভীনয়শিল্পী দীপিকা পাড়ুকোন, সঞ্জয় দত্ত এবং বিজয় এর মতো গুণী শিল্পীদের।

জাওয়ান এর পুরো সিনেমায় শাহরুখ খানকে দেখা যাবে মোট পাঁচটি লুকে এবং তিনি নিজেই অভিনয় করবেন দৈত চরিত্রে (বাবা ও ছেলে)। শাহরুখ খানকে দেখা যাবে তিনি আগে সৈনিক ছিলেন। এবং কোনো এক বিশেষ চক্রান্তের শিকার হয়ে তাকে জেলে যেতে হয় এবং সবার কাছে দেশদ্রহী হিসেবে অভীহিত হন। তার স্ত্রীকেও (দীপিকা পাড়ুকোন) অপরাধী বানানো হয়। তার প্রেগনেন্ট স্ত্রীকেও জেলে নেওয়া হয় এবং ফাঁ-সি-র আদেশ হয়। কিন্তু যখন তাকে ফাঁসির মঞ্চে নেওয়া হয়, তখন মাথা ঘুরে পড়ে যান। এরপর পরীক্ষা করে জানা যায় তিনি পেগনেন্ট, তাই আদালত আদেশ দেন বাচ্চা প্রসব পরবর্তী ৫ বছর পরে ফাঁসি কার্যকর করা হবে। তাই জেলে থাকা অবস্থাতেই একটি পুত্র সন্তান প্রশব করেন। এরপরি শুরু হয় সিনেমার মুল আকর্ষণ। মা ও ছেলের জন্য রিভেন্স। এক কঠিন জালাময়ী ও ধুর্দর্ষ প্রতিশোধের আকাঙ্ক্ষা।

ওটিটিতে জাওয়ান আসবে কবে?

এখন পর্যন্ত ওটিটিতে মুক্তির কোনো আভাস পাওয়া যায়নি। তবে ওটিটিতে মুভিটির স্বত্ব বিক্রি করা হয়েছে ২৫০ কোটি রুপিতে। ধারণা করা হচ্ছে নভেম্বরে জনপ্রিয় এই মুভিটি ভারতীয় ওটিটি প্লাটফর্মে মুক্তি পেতে পারে।

জাওয়ান মুভি ডাউনলোড লিংক

Jawan Movie Download Link 1 [720px]

File size: 875 MB HD
Resulation: 720px
Movie Leanth: 2:49:16 Hours

জাওয়ান মুভি ডাউনলোড [875mb, 720px HD Video]


Jawan Movie Download Link 2 [1080px]

File size: 1405 MB HD
Resulation: 1080px
Movie Leanth: 2:49:16 Hours



New logo

Jawan Movie Download Link 3 [1080px]

File size: 960 MB HD
Resulation: 1080px
Movie Leanth: 2:49:16 Hours


জাওয়ান মুভির রেকর্ড

জাওয়ান সিনেমার ট্রেইলার মুক্তি পায় মালয়েশিয়ার বুর্জ খলিফায়। অবশ্য এর পূর্বে পাঠান সিনেমার ট্রেইলারো বুর্জ খলিফায় মুক্তি পেয়েছিল। তবে নতুন তথ্য হলো: বিশ্বের সবচেয়ে বড় পর্দায় মুক্তি পেয়েছে জাওয়ান, যা জার্মানিতে অবস্থিত "আইম্যাক্স স্ক্রিন" এটি চওড়ায় ১২৫ ফুট, আর উচ্চতায় ৭২ ফুট। ভারতীয় সিনেমার ইতিহাসে এটিই প্রথম সিনেমা যা এই বৃহৎ পর্দায় মুক্তি পেয়েছে।

জাওয়ান সিনেমার নাইকা বাংলাদেশী

জাওয়ানে অভীনয় করা সঞ্জীতার জন্ম ভারতের দিল্লীতে। তার বাবার জন্মভূমি ভারত তবে মায়ের বাড়ী বাংলাদেশের ময়মনসিংহে। সঞ্জীতা জানান ভারতের দিল্লীতে থাকলেও সাধারণত বাংলাতেই বেশি কথা বলা হয়।

তিনি বার্কলে কলেজ অব মিউজিক থেকে স্নাতক করেছেন। ছোট থেকেই গানের সাথে জরিত ছিলেন। ইতোমধ্যে তিনি গানে বেশ জনপ্রিয়তা পেয়েছেন। জাওয়ানে অভীনয়ের বিষয়ে জানান, "বিশ্বাসই হয়না যে শাহরুখ খানের মতো এতো বড় সুপারস্টারের সাথে অভীনয় করেছি। সিনেমার মুক্তির পর যখন দেখবো তখন বুঝবো স্বপ্ন স্বত্তি হয়েছে।"

কতটা ব্যাবসা সফল জাওয়ান?

মুক্তির অনেকদিন আগে থেকেই বিদেশের বিভিন্ন হলগুলোর জাওয়ানের শোর টিকিট ব্রিক্রি হওয়া শুরু হয়। যা পাঠানের চেয়ে অনেকগুণ বেশি। মুক্তির দিন যতই ঘনিয়ে আসে অগ্রিম টিকিট বুকিংয়ের পরিমাণো বাড়তে থাকে। এমনকি মুক্তির ৪/৫ দিন আগে থেকেই ভারতের সিনেমা হলগুলোর অগ্রীম টিকিট মূহুর্তের মধ্যেই শেষ হয়ে যায়। এথেকেই বুঝা যাচ্ছে কতটা ব্যাবসা সফল হতে চলেছে বহুল প্রতিক্ষিত সিনেমাটি।

বাংলাদেশে মুক্তি প্রসঙ্গ

প্রথমে বলা হয়েছিল বাংলাদেশে ৮ই সেপ্টেম্বর মুক্তি পাবে। কিন্তু পরবর্তীতে জানানো হয় ভারতে যেদিন মুক্তি পাবে সেদিনেই বাংলাদেশেও মুক্তি পাবে। আর্থাৎ ৭ই সেপ্টেম্বর মুক্তি পাবে বাংলাদেশের প্রেক্ষাগৃহে। তবে বাংলাদেশ সেন্সর বোর্ড থেকে জাওয়ান অনুমোদন পায় ৭ তারিখে। ফলে পুরোদমে শো শুরু করা সম্ভব হয় হল মালিকদের পক্ষে ০৮ তারিখ থেকে। চলচিত্র আমদানিকারী প্রযোজনা প্রতিষ্ঠান জানিয়েছে, ইতোমধ্যে বাংলাদেশে খুব ভাল সাড়া পেয়েছে জাওয়ান সিনেমা দর্শকদের কাছে।

জওয়ান বক্স অফিস কালেকশন

ভারতীয় বক্স অফিস কালেকশনে জওয়ার অতিতের সব রেকট ভেঙে ফেলেছে ইতোমধ্যে।প্রথম এক সাপ্তাহে হিন্দি, তামিল ও তেলুগু ভাষায় মুক্তি পাওয়া জাওয়ান ৩৮৬.২৮ কোটি রুপি বক্স অফিস কালেকশন করেছিল, যা অতীতে কোনো ভারতীয় সিনেমা করেনি। অন্যদিকে বিশ্ববাজারে ১০৬৫ কোটি ছাড়িয়েছে। দ্রুততম সময়ে ১০৬০ কোটি ছাড়ানোর রেকটও এখন জোওয়ানের হাতে। অন্যদিকে ওটিটি প্লাটফর্মে মুক্তির জন্য ইতোমধ্যে ২৫০ কোটি রুপিতে জাওয়ানের স্বত্ব বিক্রি করেছে জাওয়ান টিম। আরো বিস্তারিত জানতে ভিজিট করুন... জাওয়ান বক্স অফিস কালেকশন [আপডেট...]

Next Post Previous Post