(১৫+) বেস্ট ক্যাপশন বাংলা [আপডেট ২০২৩]

যদি তুমি নিজের জীবনে বেস্ট হও, তাহলে অন্যের বেস্ট ক্যাপশন তোমার কথা দিয়ে লেখা হবে। আর যদি নিজের জীবনে তেমন কিছুই না হও, তবে তোমার নিজের বেস্ট ক্যাপশনে অন্য কারো কথা লিখতে হবে।

রিভেঞ্জ বুঝো? রিভেঞ্জ অর্থ প্রতিশোধ। তুমি আমি যা করি তার পালটা ফল পাই, অনেকটা রিভেঞ্জ বলতে পারো। এটা কার রিভেঞ্জ জানো? সময়ের.....। আমরা বর্তমান সময়কে মূল্য না দিলে ভবিষ্যতের সময় আমাদের মূল্য দেবেনা। এটা চরম সত্য কথা। আর এই কথাটা যদি নিজের মনের বেস্ট ক্যাপশনে আটকাতে পারো তবে জীবনে সফলতা আসাটা মোটেও কঠিন থাকবেনা। 

বেস্ট ক্যাপশন বাংলা


১. ‘যদি তুমি এমন কিছু পেতে চাও, যা তোমার কখনো ছিল না, তাহলে তোমাকে এমন কিছু করতে হবে, যা তুমি কখনো করো নি।’

২. যদি তুমি নতুন কিছু না খোজো, তাহলে একদিন তোমাকেও খোজার কেউ থাকবেনা।

৩.
পারফেক্ট যদি হতে চাও,
তবে নিজের জন্য হও।
অন্য কারো জন্যে পার্ফেক্ট হলে শুধু তাকেই পাবে।
আর নিজের জন্য হলে সবাইকেই পাবে।

৪.
পৃথিবীতে সবচেয়ে কঠিন কাজ কি জানো?
সবাইকে সুখী রাখা।

৫. টাইমপাস না হলে গান শুনি, গেম খেলি কিন্তু কারো মন নিয়ে খেলিনা।
বেস্ট ক্যাপশন বাংলা Copy Paste
বেস্ট ক্যাপশন বাংলা Copy Paste


৬. আমি কখনো বিরক্ত করি না, কেউ বিরক্ত করতে চাইলে সাড়াও দিইনা। কিন্তু তোমাকে সাড়া দিতাম, কারণ তোমার বিরক্ত করার মাঝে ভালবাসা খুজতাম।

৭. সময়ের সাথে সাথে সবাই সব কিছু ভুলে যায়না, আমিও সব কিছু ভুলতে পারিনি, পারবোওনা, আর তুমি??

৮. ভালো থেকো বলে চলে যাওয়া মানুষটা অনেক বেশি স্বার্থপর, কারণ সে জানে, তাকে ছাড়া ভালো থাকা যাবেনা। তারপরো চলে যায় নিজের ভাল খুজতে গিয়ে।

৯. চলে যাওয়া মানে - আর পাবেনা তা নয়; পাবে, যদি তুমি তার চলার পথে দ্রুত গিয়ে দাড়াতে পারো।

১০. রাগ মনে পুষে রাখলে সম্পর্ক নষ্ট হয়, আর অভিমান পুষে রাখলে দুরত্ব বেড়ে যায়; তবে সব ভুলে ক্ষমা করে দিলে দুর্বল সম্পর্কগুলোও শক্ত ও স্থায়ী হয়।

১১. দুপুরের কঠিন তাপে তৃষ্ণা লাগলে যেমন জলের মূল্য বুঝা যায়, তেমনি যখন তুমি একা থাকবে তখন আপনজন পাশে থাকার মর্ম বুঝবে।

১২. ভয় পেয়োনা, আজকের দিনটা হয়তো তোমার জন্য দুখের, কাল হয়তো আরো বেশি দুঃখ আসবে, তবে একদিন দেখবে দুঃখ আর নেই। সেদিন নতুন সূর্য উঠবে, আর তার সাথে তোমার নতুন দিন শুরু হবে। তুমি শুধু ভয় পেয়োনা, ধৈর্য ধরো।

১৩. তুমি যদি তোমার দৃষ্টি Problem এর উপর রাখো, তাহলো আরো নতুন Problem আসবে তোমার সামনে। তবে যদি তোমার নজর Possibility এর উপর রাখো, তবে তোমার জীবণে অনেক Opportunity আসতে থাকবে।

১৪. তুমি কি জানো? পুকুরের পানি শুকিয়ে গেলে, পিপড়ার খাবার হয় মাছ; আবার পুকুর পানিতে ভেসে গেলে মাছের খাবার হয় পিপড়া" শুধু সময় আর সুযোগের অপেক্ষা...

১৫. মানুষ কখনো ব্যার্থ হয়না, যতক্ষণ পর্যন্ত হার মেনে না নেয়। তাই কখনো তুমি হার মেনোনা, চেষ্টা চালিয়ে যাও, লেগে থাকো। মনে রেখো: যখনি তুমি থেমে যাবে বা হার মেনে নেবে তখনি তুমি ব্যার্থ হয়ে যাবে।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url