টিকটিকি পড়লে কি হয়: ডান ও বাম হাতে, মাথায় এবং ডান ও বাম দিকে - মেয়েদের

টিকটিকির ছবি
টিকটিকির ছবি

মেয়েদের ডান দিকে টিকটিকি পড়লে কি হয়:

বুকের ডান দিকে টিকটিকি পড়লে আনন্দ লাভ হতে পারে, এবং বাম দিকে টিকটিকি পড়লে পারিবারিক কলহ হতে পারে।

প্রথমত, যদি একটি টিকটিকি শরীরের কোন অংশে পড়ে, পোশাক পরিবর্তন করা বা গোসল করা বা অংশটি জল দিয়ে ভালভাবে ধুয়ে নেওয়া খুব গুরুত্বপূর্ণ। যেহেতু টিকটিকি একটি বিষাক্ত প্রাণী হিসাবে বিবেচিত।

মেয়েদের ডান হাতে টিকটিকি পড়লে কি হয়:

পৌরাণিক কথায় আছে, ডান হাতে টিকটিকি পড়লে ধনপ্রাপ্তি, কর্মক্ষেত্রে পদোন্নতি বা ভালো সময় আসতে পারে বলে সম্ভবনা আছে। এবং বাম হাতে টিকটিকি পড়লে আপনার অর্থনাশ হবে বলে মনে করা হয়।

মেয়েদের বাম পায়ে টিকটিকি পড়লে কি হয়:

মেয়েদের বাম পায়ে টিকটিকি পড়লে ভ্রমণের যোগ রয়েছে, মেয়েদের ডান পায়ে টিকটিকি পড়লে অশুভ কোনো রোগ ব্যাধি দেখা দিতে পারে। পায়ের আঙ্গুলের উপর টিকটিকি পড়লে এটিও তীর্থ যাত্রা বা বিদেশ যাত্রার সঙ্কেত দেয়।

মাথায় টিকটিকি পড়লে কি হয়:

মাথায় টিকটিকি পড়ল আপনি খুব শিগগিরই অসুস্থ হতে চলেছেন। কিন্তু, অনেকে মনে করেন টিকটিকি মাথায় পড়লে অর্থলাভ হয়। আবার অনেকেই মনে করেন টিকটিকি মাথায় পড়লে দুর্ভাগ্য নিয়ে আসে এমনকি মৃত্যুও হতে পারে। জ্যোতিষ শাস্ত্রে অনুযায়ী, মাথায় টিকটিকি পড়াকে শুভ বলে মনে করা হয়। এটি সম্মান, সুখ, মর্যাদা বৃদ্ধির নির্দেশ করে। এমনকি এটি একটি বিশেষ ব্যক্তির সঙ্গে সাথে দেখা করার দিকেও নির্দেশ করে।

কিন্তু বাস্তবে এগুলো সব কুসংস্কার আর কিছুই না। এখন আধুনিক বিজ্ঞানের যুগে কিছু মানুষ এখনও কুসংস্কারে ভুগছে। টিকটিকি বিষাক্ত সরীসৃপ। টিকটিকির লেজ সবচেয়ে বিষাক্ত স্থানগুলির মধ্যে একটি। আপনার হাতে টিকটিকি লাগলে সাবান দিয়ে ভালো করে হাত ধুয়ে ডেটল লাগান।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url