ঠিকানা রিসোর্ট | ঠিকানা রেস্টুরেন্ট - Thikana Restaurant

Thikana Restaurant
চিত্র: ঠিকানা রেস্টুরেন্ট - Thikana Restaurant


ঠিকানা রিসোর্ট
Thikana Resort Dhaka
ঠিকানা: ১০০ ফিট, মাদানি এভিনিউ, বড় বেরাইদ, বাড্ডা, ঢাকা -১২১২
সকাল ১১:০০ থেকে রাত ১০:০০ (প্রতিদিন)
ঠিকানা রিসোর্ট ফোন নম্বর:
বিস্তারিত জানতে এবং বুকিং করতে
+৮৮ ০১৭৫৫৫৫৪৪৪৭
+৮৮ ০১৭৫৫৫৫৪৪৪৮
+৮৮ ০৯৬৩৮২২৭৭০০
ইমেইল: [email protected]

ঠিকানা রেস্টুরেন্ট - Thikana Restaurant

ঠিকানা রিসোর্ট প্রকৃতপক্ষে একটি বড় আকারের রেস্টুরেন্ট। যে কারণে কারো মুখে ঠিকানা রিসোর্ট আবার কারো মুখে ঠিকানা রেস্টুরেন্ট নাম শুনে থাকবেন। খোলামেলা প্রাকৃতিক সৌন্দর্য আর ফুটে থাকা হাজারো  ফুলের সৌরভের কারণে ঠিকানা রেস্টুরেন্ট এখন রিসোর্ট হয়ে উঠেছে।ঠিকানা রেস্টুরেন্টটি স্বল্প সময়ে ঢাকাবাসীর কাছে জনপ্রিয়তা পেয়েছে। এ কারণেই প্রতিদিন এখানে অনেক মানুষ ভালো সময় কাটাতে আসেন। আর যেকোনো সরকারি ছুটির দিনে ভিড় অনেক বেড়ে যায়। শীতের মৌসুমে পুরো রেস্টুরেন্ট এলাকা ফুলে ফুলে ভরে যায়, একইসাথে ঠিকানা রিসোর্টের সৌন্দর্য বেড়ে যায় বহুগুণ।

ঠিকানায় থাকা এবং খাওয়ার ব্যবস্থা রয়েছে। এখানকার মেন্যুতে রয়েছে  বিভিন্ন ধরনের পিঠা ও দেশীয় খাবার। গ্রামীণ মাটির উনুনে (চুলায়) কিভাবে পিঠা তৈরি হয় তা দেখতে পারেন, চাইলে উনুনের পাশের কুঁড়েঘরে বসে গরম গরম পিঠা খেতে পারেন, এছাড়া ঠিকানার নিজ ক্ষেতের সবজি ও মাছ খাওয়ার সুযোগ রয়েছে। তবে দাম একটু বেশি হবে।

রিসোর্টের মূল ভবনে জাপান থেকে আমদানি করা সুন্দর ফুলের গাছ সহ পাশ্চাত্য স্থাপত্যের ছোঁয়া রয়েছে। বলাই বাহুল্য, দেশি খাবার ছাড়াও ঠিকানায় রয়েছে নানা রকম বিদেশি সুস্বাদু খাবার।

ঠিকানায় একটি উন্নতমানের কফি শপ রয়েছে। যেখানে ব্রাজিলের বিন এনে কফি তৈরি করা হয়। তবে এই ঠিকানায় আগে থেকে টেবিল বুকিং করে পছন্দের খাবার খেতে আসতে পারবেন।

ঠিকানা রিসোর্ট কোথায় অবস্থিত:

"ঠিকানা রিসোর্ট" গুলশান থেকে ২, ৩ কলোমিটার দূরে মাদানি এভিনিউ, বড় বেরাইদ, বাড্ডা, বালু নদীর পাড়ে অবস্থিত। প্রকৃতির সুন্দর্য্যময় এই "ঠিকানা রিসোর্ট"-এ জন্মদিন, গায়ে হলুদ, বিবাহ সহ যে কোন পারিবারিক অনুষ্ঠানের জন্য বুকিং করতে পারেন। কিংবা শহরের আশেপাশে পরিবারের সাথে কিছুটা সময় কাটানোর জন্য এই রিসোর্টটির জুরি মেলা ভার। ঠিকানা রিসোর্টি বালু নদীর কাছে প্রাকৃতিক সৌন্দর্যের মাঝে অবস্থিত। এর আশেপাশের অঞ্চলের বিস্ময়কর দৃশ্য আপনাকে শহরের জীবনের একঘেয়েমি থেকে বাঁচতে এবং আপনার মনকে সতেজ করতে সহায্য করবে।

ঠিকানা রিসোর্ট কিভাবে যাবো:
নিউমার্কেট থেকে লেগুনা করে, বা উওর বাড্ডা থেকে অটো রিক্সা করে যেতে পারবেন।

ঠিকানা রিসোর্ট খরচ - Thikana Resort Entry Fee:

ঠিকানা রিসোর্টে প্রবেশ ফি জনপ্রতি ৩০০ টাকা করে। কিন্তু, ৩০০ টাকার উপরে যে কোনো খাবার অর্ডার করলে প্রবেশ ফি লাগবেনা। খাবার অর্তার না করে শুধু ঘুরাঘুরি করলে ৩০০ টাকা ফি দিয়ে প্রবেশ করতে হবে।

ঠিকানা রিসোর্ট মূল্য তালিকা: এখানে খাবারের সর্বনিম্ন মেনুসেট ৬৫০ টাকা + ভ্যাট অর্থাৎ প্রায় ৭৫০টাকা।। এই ৬৫০ টাকার মেনু সেটে থাকবে ভুনা খিচুড়ি, বিফ ভুনা, অমলেট, বেগুন ভাজা, সালাদ, আচার এবং পানি। এর বাইরে অন্য কিছু যোগ করলে অতিরিক্ত ফি দিতে হবে।
এখানে খাবারের মূল্য তুলনামূলকভাবে একটু বেশি এবং খাবারের মান মোটামুটি।

ঠিকানা ডে আউটারস - Thikana Day Outers:

ঠিকানা ডে আউটারস বাড্ডা থানার ব্যারাইদ এলাকায় অবস্থিত। এই রিসোর্টটি সম্পূর্ণ নিরিবিলি পরিবেশে অবস্থিত। রিসোর্ট টি অগণিত ফুল দিয়ে সাজানো প্রাকৃতিক মনোরম পরিবেশের আদলে তৈরি। রিসোর্টে বাচ্চাদের খেলার ব্যবস্থা আছে। রিসোর্টে আসার আগে বুকিং দিয়ে রাখলে ভালো কেননা শুক্র এবং শনিবার প্রচুর ভিড় থাকে। এখানে এসে খাবার অর্ডার করলে এন্ট্রি টিকেট আলাদাভাবে ক্রয় করতে হয় না। আর কেউ যদি খাবার অর্ডার না করতে চান সে ক্ষেত্রে জন প্রতি ৩০০ টাকা দিয়ে প্রবেশ করতে পারবেন। এই ছুটিতে বয়স্ক কিংবা প্রতিবন্ধীদের জন্য হুইল চেয়ারের কোন ব্যবস্থা নেই। এই রিসোর্টে পোষ্য প্রাণী নিয়ে প্রবেশ করা নিষেধ।

এখানে ছেলে এবং মেয়েদের জন্য আলাদা নামাজের ব্যবস্থা আছে ।ছেলে এবং মেয়েদের ওয়াশরুম রয়েছে ওয়াশরুমগুলো যথেষ্ট পরিষ্কার পরিচ্ছন্ন। রিসোর্টটি মেয়েদের জন্য সম্পূর্ণ নিরাপদ।

ঐতিহ্যবাহী কাঠের ঘরের নান্দনিক কারুকার্যের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে ঠিকানা ডে আউটারস। মূল ফটক থেকে শুরু করে পুরো রিসোর্টে রয়েছে গ্রামীণ শৈল্পিক ছোঁয়া, আকাশ ও প্রকৃতির সৌন্দর্য, বিভিন্ন সময়ে নানা রঙের সৌন্দর্য। প্রাকৃতিক সৌন্দর্যে ঘেরা ঠিকানা, যেখানে আপনি সূর্যোদয় এবং সূর্যাস্ত উভয়ই দেখতে পাবেন।

"তায়্যেবা আফরিন" ব্যক্তিগত উদ্যোগে নিজের স্বপ্নের ঠিকানা গড়ে তুলেন। তিনিই ক্যাফের ম্যানেজার এবং প্রতিষ্ঠাতা।
আপনার এন্ট্রি বুকিং নিশ্চিত করতে, কল করুন বা এসএমএস পাঠান এই নাম্বরে - ০১৭৫৫৫৫৪৪৪৭ (কমপক্ষে ১ দিন আগে বুকিং নিশ্চিত করবেন)। বুকিং ছাড়াও সরাসরি এসে টিকিট নিতে পারবেন। তবে সরকারি ছুটির দিনগুলতে 

ঠিকানা রিসোর্ট ফোন নম্বর:
+৮৮ ০১৭৫৫৫৫৪৪৪৭ (বুকিং)
+৮৮ ০১৭৫৫৫৫৪৪৪৮
+৮৮ ০৯৬৩৮২২৭৭০০

Thikana Resort Location (google map)
Thikana Resort Dhaka
ঠিকানা রিসোর্ট
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url