সাভার নিউ মার্কেট - Savar New Market

সাভার নিউ মার্কেট - Savar New Market
হোল্ডিং # ৩, ওয়ার্ড # ৭, ঢাকা - আরিচা হাওয়াই,
সাভার ইউনিয়ন, ঢাকা ১৩৪০, বাংলাদেশ

সাভার নিউ মার্কেট - Savar New Market:

সাভার নিউ মার্কেট সাভারের বৃহত্তম শপিং কমপ্লেক্স, এটি সাভার বাজার বাসস্ট্যান্ডে অবস্থিত। সব ধরনের সুযোগ-সুবিধাসহ আধুনিক স্থাপত্য শিল্প দিয়ে নির্মিত সাভার নিউ মার্কেট,  যা যে কেউ প্রথমবার দেখলে মুগ্ধ হবে। বাজারের নকশা খুবই সুন্দর ও মনোমুগ্ধকর এবং কেনাকাটার জন্য উপযুক্ত জায়গা। সাভার নিউ মার্কেটে আপনার জন্য বসার জায়গা, টয়লেট, নামাযের জায়গা এবং লিফট রয়েছে। আধুনিক এই বাজারটি সম্পূর্ণ শীতাতপ নিয়ন্ত্রিত।

যারা সাভারে থাকেন তাদের জন্য সাভার নিউ মার্কেট হতে পারে কেনাকাটার উপযুক্ত জায়গা। সাভারের সবচেয়ে বড় কেনাকাটার মার্কেট হলো "সাভার নিউ মার্কেট" দেশের সবচেয়ে বেশি চাহিদার দেশী-বিদেশী কোম্পানির শো-রুম। এখানে জারা, ইজি, বাটা, রিচ-ম্যান, এপেক্স, ক্যাটস আই, আড়ং, ইয়োলো, সেইলর, এক্সটেসি, গ্রামীণ ইউনিক্লো, লা রিভ, ট্রেন্ডজ, ফ্রিল্যান্ড, রং বাংলাদেশ, অঞ্জনস, দর্জিবাড়ি, কে ক্রাফট ইত্যাদি -এর মত জনপ্রিয় ব্রান্ডের শো-রুম রয়েছে।

জনপ্রিয় সব ফ্যাশন ব্র্যান্ডের পণ্য বিভিন্ন শোরুমে বিক্রি করায় যেকোনো পণ্য সহজেই পাওয়া যাবে এই বাজারে। সাভার নিউ মার্কেটে বিভিন্ন সময়ে বিভিন্ন পণ্যে ছাড় দেওয়া হয়।

সাভার নিউ মার্কেটে শিশুদের জন্য একটি অত্যাধুনিক থিম পার্ক রয়েছে। এই পার্কে বাচ্চাদের বিনোদনের জন্য বিভিন্ন ধরনের রাইড রয়েছে; যেমন: লিটল চেয়ার, ফ্লাইং চেয়ার, লিটল হর্স, বোর্ড, মুভিং ক্যাসেল, এলসিডি ম্যাক্সিট, বাম্পার কার ইত্যাদি সেখানে শিশুরা কখনই বিরক্ত হবে না।

এটি থিম পার্কটি মার্কেটের ৪র্থ তলায় অবস্থিত এবং এখানে প্রবেশ মূল্য ৩০ টাকা জনপ্রতি। প্রবেশ টিকিটের সাথে কোনো রাইড বিনামূল্যে নেই। রাইডে চড়ার জন্য আপনাকে আলাদা টিকিট কিনতে হবে, প্রতিটি রাইডের জন্য একটি করে আলাদা আলাদা টিকিট যার মূল্য ৩০ টাকা - ২০০ টাকা পর্যন্ত।

সাভার নিউ মার্কেট কবে বন্ধ থাকে - Savar New Market Off Day:

সাভার নিউ মার্কেটি সরকারী শিক্ষানুযায়ী প্রতি সপ্তাহে ১ দিন বন্ধ থাকে। সপ্তাহের বুধবার সাভার নিউমার্কেট বন্ধ থাকে। বুধবার ছাড়া সপ্তাহের অন্যান্য দিন সকাল ১০:০০ - রাত ০৮:০০ পযার্ন্ত মার্কেট খোলা থাকে। তাই যারা সাভার নিউমার্কেট থেকে কেনাকাটা করতে চান তারা বুধবার ছাড়া অন্য যে কোনো দিন এই সময়ের মধ্যে কেনাকাটা করতে যেতে পারেন। তবে, সাভার নিউ মার্কেট বছরের দুটি গুরুত্বপূর্ণ দিনে বন্ধ থাকে। ঈদুল ফিতর ও ঈদুল আজহা! এ ছাড়া দুর্গাপূজা ও অন্যান্য সরকারি ছুটির দিনে এসব মার্কেট পুরো দিন বা অর্ধদিবস বন্ধ থাকে।

savar new market mobile shop:
সাভার এলাকায় গড়ে উঠেছে সাভার নিউ মার্কেট। এ মার্কেটে প্রতিদিন ক্রেতাদের ভিড় লেগেই থাকে। কারণ এই বাজারে প্রতিটি পণ্যই বেশ ভালো। কেনাকাটার জন্য এটি একটি চমৎকার বাজার। শপিং মলে মোবাইল হ্যান্ডসেটের (savar new market mobile shop) জন্য নিবেদিত একটি ফ্লোরও রয়েছে।

সবচেয়ে সুন্দর এবং জনপ্রিয় এসি মার্কেটের একটি - সাভার নিউ মার্কেট। দক্ষ প্রকৌশলী দ্বারা চমৎকার কাঠামোগত নকশা। আনেকটা জায়গা নিয়েে হাঁটার পথ, বিশেষ করে মাঝখানে বড় খোলা জায়গা বাজারটিকে খুব সুন্দর করে তোলে।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url