সাভার সিটি সেন্টার - Savar City Center

 
সাভার সিটি সেন্টার

সাভার সিটি সেন্টার - Savar City Center:

সাভারের প্রধান শপিং কমপ্লেক্স হলো সাভার সিটি সেন্টার (saver city center)। সাভারের জনপ্রিয় এই বাজারটি সাভার এলাকার সবচেয়ে বড় এবং আধুনিক বাজার। সাভার সিটি সেন্টারে সব ধরণের মানুষ কেনাকাটা উপভোগ করেন এবং এই বাজারে সব ধরণের পণ্য পাওয়া যায়। মহিলা ও পরুষের জন্য আলাদা আলাদা শপিং করার সুব্যবস্থা রয়েছে। সাভার সিটি সেন্টারের ১০ তালা এই ভবনে ১ম - ৪র্থ তালা সম্পূর্ন শীতাতপ নিয়ন্ত্রিত। কাচা বাজার থেকে শুরু করে আপনার নিত্য প্রয়োজনীয় সবকিছু পেয়ে যাবেন এখানে। মলটি বেশ চিত্তাকর্ষক এবং আপনি এখানে ব্র্যান্ডেড কাপড় থেকে শুরু করে নন-ব্র্যান্ড পণ্য সবকিছু পেতে পারেন।

এখানে সব ধরনের পোশাকের আইটেম, মেকআপ আইটেম, স্মার্টফোন এবং আনুষাঙ্গিক সবকিছু পাওয়া যায়। এখানে কিছু রেস্টুরেন্টও আছে।

সাভার সিটি সেন্টার বন্ধের দিন - Savar City Center Off Day:

সাভার সিটি সেন্টার বন্ধের দিন শনিবার, সাপ্তাহিক বন্ধ (Savar City Center Off Day Saturday)। সাভার এলাকার যানজট ও বিভিন্ন সমস্যার কথা বিবেচনা করে বাজার কর্তৃপক্ষ ও সাভার পৌরসভার সঙ্গে আলোচনা করে এই সিদ্ধান্ত গ্রহন করেছেন। শনিবার ছাড়া সাপ্তাহের অনান্য দিন সকাল ১০ থেকে রাত ৯ টা পর্যন্ত সাভার সিটি সেন্টার খোলা থাকে।

তবে ঈদ ও পূজার মতো বিভিন্ন উৎসবে সাপ্তাহিক বন্ধের দিনেও সাভার সিটি সেন্টার খোলা থাকে।

সাভার সিটি সেন্টার মোবাইল দোকান - Savar City Center Mobile Shop:

সাভার সিটি সেন্টার মার্কেটের ৪র্থ তলায় বড় মোবাইল মার্কেট রয়েছে। এটি ঢাকা আরিচা মহাসড়কের পাশে অবস্থিত। সাভারে কেনাকাটার জন্য অন্যতম সেরা জায়গা। সস্তা থেকে দামি সব ধরনের পণ্যের দোকান রয়েছে।

বুফে লাউঞ্জ সাভার সিটি সেন্টার - Buffet Lounge Savar City Center:

বুফে খাওয়ার জন্য অনেক সুন্দর একটি জায়গা, খুব আকর্ষণীয় মূল্যে সবচেয়ে সস্তা বুফেগুলির মধ্যে একটি। এই জায়গাটি লাঞ্চ এবং ডিনার উপভোগ করার জন্য উপযুক্ত। খুব একটা ভিড় থাকে না কর্মীদের আচরণ খুব সৌহার্দ্যপূর্ণ ও নম্র এবং তাদের বেশির ভাগ খাবারের গুণগতমান ভাল। তারা প্রতিটি টেবিলের খুব যত্ন নেয় এমনকি ম্যানেজার ও খুব বন্ধুত্বপূর্ণ এবং সহায়ক।

সময়:
দুপুরের খাবার: ১টা থেকে ৪টা
রাতের খাবার:  সন্ধ্যা ৭টা থেকে রাত ১০টা।

সাভার সিটি সেন্টার রেস্টুরেন্ট: - Savar City Center Restaurants:
সাভার সিটি সেন্টারের ৩য় তলায় অনেকগুলো রেস্টুরেন্ট রয়েছে।

সাভার সিটি সেন্টার মার্কেট থেকে আপনার কিছু হারিয়ে গেলে বা কোন কিছু খুঁজে পেলে মার্কেটের ৫ম তলার সার্ভার রুমে যোগাযোগ করতে পারবেন।
No Comment
Add Comment
comment url