Advertisements

বাংলাদেশ পাট গবেষণা ইনস্টিটিউটে নিয়োগ

 আবেদন শুরু: ১৫/০৪/২১ ইং
 আবেদন শেষ: ০৯/০৫/২১ ইং
বি.এস.সি


বি,এস,সি,(কৃষি)/বি,এস,সি(টেক)/এম,এস,এম,এসসি এবং সকল পর্যায়ে ন্যূনতম ২য় বিভাগ/শ্রেণীর বাস্তব অভিজ্ঞতাসহ প্রার্থী অগ্রাধিকারযােগ্য
পদের সংখ্যা: ০৮ টি
ডিপ্লোমা


 কৃষি ডিপ্লোমা/কৃষি সনদ/এইচএসসি (কৃষি)। কৃষি ডিপ্লোমাধারীকে অগ্রাধিকার
পদের সংখ্যা: ০২ টি
টেকনিক্য়াল


কোন সরকার অনুমােদিত ইনস্টিটিউট হইতে ট্রেড সাটিফিকেট। বাস্তব অভিজ্ঞতাসহ প্রার্থী অগ্রাধিকারযােগ্য।
পদের সংখ্যা: ০১ টি
 পদ সংখ্যা
: ১১ টি
অভিজ্ঞতা: লাগবেনা
আবেদন ফি : ১১২ টাকা ও ৫৬ টাকা

আবেদন পক্রিয়া: প্রার্থীগণকে অনলাইনে (http://bjri.teletalk.com.bd) আবেদন করতে হবে। আবেদনকারীর নাম, পিতার নাম, মাতার নাম, জন্ম তারিখ ও নিজ জেলাসহ অন্যান্য সকল তথ্য সংশ্লিষ্ট সনদে যেভাবে লিখিত আছে, অনলাইন আবেদন ফরমে এবং পরবর্তীতে হুবহু সেভাবে লিখতে হবে। মুদ্রিত/হাতে লেখা কোন প্রকার আবেদন বা কাগজপত্র ডাকযােগে বা অন্য কোন উপায়ে প্রেরণ করা হলে তা গ্রহণযোগ্য হবে না।



Source : দৈনিক জনকণ্ঠ (Thursday, April 8, 2021)

আগামী ০৯-০৫-২০২১ খ্রিঃ তারিখে আবেদনকারীর বয়স ১৮ থেকে ৩০ এর মধ্যে হতে হবে। ৪। মুক্তিযােদ্ধাদের পুত্র-কন্যা/শারীরিক প্রতিবন্ধী আবেদনকারীদের জন্য বয়সসীমা ১৮ থেকে ৩২ বছরের মধ্যে হতে হবে। বয়সের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযােগ্য নয়। জেলা কোটাসহ সরকার কর্তৃক প্রচলিত অন্যান্য সকল প্রকার কোটা বিধি অনুযায়ী অনুসরণ করা হবে। এতিমখানা নিবাসী ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে সকল জেলার প্রার্থীগণ আবেদন করতে পারবেন। ৬। ক্রমিক নং-৪-৭ পর্যন্ত পদসমূহে নরসিংদী, মুন্সিগঞ্জ, মানিকগঞ্জ, টাঙ্গাইল, শরিয়তপুর, মাদারীপুর, গােপালগঞ্জ, জামালপুর, শেরপুর, নেত্রকোণা, চাঁদপুর, পাবনা, লালমনিরহাট, ঠাকুরগাঁও, পঞ্চগড়, সাতক্ষীরা, বাগেরহাট, মাগুরা, বরিশাল, ঝালকাঠি, বরগুনা এবং পটুয়াখালী জেলার প্রার্থীগণের আবেদন করার প্রয়ােজন নেই।
Home