শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ

 আবেদন শুরু: ১১/০৪/২১ ইং
 আবেদন শেষ: ২৮/০৪/২১ ইং
 বি.এস.সি


১। কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগে এবং ২। ইনফরমেশন এন্ড কমিউনিকেশন টেকনােলজি ইনস্টিটিউটে ০২ (দুই) জন করে প্রভাষক পদে শিক্ষক নিয়ােগের লক্ষ্যে

মাস্টার্স ডিগ্রীধারী যােগ্য প্রার্থী পাওয়া না গেলে ৪ বছর মেয়াদী স্নাতক (ইঞ্জিনিয়ারিং) ডিগ্রীধারী প্রার্থী নিয়ােগ করা যেতে পারে।

 মোট পদ 
: ০৪ টি
 অভিজ্ঞতা:  বছরের লাগবে  লাগবেনা
 আবেদন ফি :  ৫০০ টাকা
আবেদনপত্র জমাদান: রেজিস্ট্রারের অনুকুলে সিলেট শহরের যে কোন তফসি লী ব্যাংকের শাখার উপর উক্ত পদের জন্য ৫০০/= (পাঁচশত) টাকার এমআইসিআর ব্যাংক ড্রাফট অথবা সমমূল্যের পে-অর্ডার পােস্টাল অর্ডার গ্রহণযােগ্য নয়), পাসপাের্ট সাইজের ৪ (চার) কপি সত্যায়িত ছবি, সকল সনদপত্র/প্রশংসাপরে সত্যায়িত কপি আবেদনের সাথে সংযুক্ত করতে হবে। ০৮ সেট দরখাস্ত আগামী ২৮ এপ্রিল, ২০২১ তারিখের মধ্যে রেজিস্ট্রার অফিসে পৌছাতে হবে। আবেদন ফরম অফিস চলাকালীন রেজিস্ট্রার দপ্তর থেকে সরাসরি অথবা ১০ (দশ) টাকা মূল্যের অব্যবহৃত ডাকটিকেটসহ নিজ ঠিকানা সম্বলিত খাম পাঠিয়ে সংগ্রহ করা যাবে। বিশ্ববিদ্যালয় ওয়েবসাইট (www.sust.edu) থেকেও আবেদন ফরম ডাউনলােড করা যাবে। কর্মরত প্রার্থীদের অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। অসম্পূর্ণ আবেদন বিবেচনা করা হবে না। খামের উপর অবশ্যই স্পষ্ট অক্ষরে সংশ্লিষ্ট পদের নাম উল্লেখ করতে হবে। ডাক যােগাযােগজনিত বিলম্বের জন্য বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ দায়ী থাকবে না। আবেদনপত্র জমাদানের শেষ তারিখের পর কোন আবেদন গ্রহণ/বিবেচনা করা হবে না। আবেদনের সাথে প্রার্থীর প্রকাশনাসমূহের হার্ড কপি ও সফট কপি জমা দিতে হবে। তবে Scopus/ISI indexing ছাড়া অন্য সব জার্নালে প্রকাশিত প্রকাশনাসমূহের সফটকপি TURNITIN সফ্টওয়ার দ্বারা যাচাই করে রিপাের্টসহ জমা দিতে হবে। সফট কপি [email protected] ইমেইল এড্রেসে পাঠাতে হবে।

Source : দৈনিক জনকণ্ঠ(Sunday, April 11, 2021)

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url