চলমান সার্কুলার

বাংলাদেশ পরমাণু শক্তি নিয়ন্ত্রণ কর্তৃপক্ষে নিয়ােগ বিজ্ঞপ্তি

 আবেদন শুরু: ২২/০৩/২১ ইং
 আবেদন শেষ: ২১/০৪/২১ ইং
 বি.এস.সি


 নিউক্লিয়ার ইঞ্জিনিয়ারিং = ০২ টি
মেকানিক্যাল  = ০২ টি
ইইই = ০২ টি
সি.এস.ই = ০১ টি
সিভিল = ০১ টি
ক্যামিক্যাল =০১ টি


 নিউক্লিয়ার ইঞ্জিনিয়ারিং = ০১ টি
মেকানিক্যাল  = ০২ টি
ইইই = ০২ টি
সি.এস.ই = ০১ টি
ক্যামিক্যাল =০১ টি
 মোট পদ 
: ১৬ টি
 অভিজ্ঞতা: লাগবে/ লাগবেনা
 আবেদন ফি : ৫৬০ টাকা

অনলাইন আবেদনপত্র পূরণ সংক্রান্ত নিয়মাবলী ও শর্তাবলী: পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক ব্যক্তি http://baera.teletalk.com.bd এই ওযেবসাইটে আবেদনপত্র পূরণ করতে পারবেন। 
আবেদনের সময়সীমা নিম্নরূপ: 
  • Online-এ আবেদনপত্র পূরণ ও আবেদন ফি জমাদান শুরুর তারিখ ও সময়: ২২/০৩/২০২১ খ্রি. সকাল ১০:০০টা। 
  • Online-এ আবেদনপত্র জমাদানের শেষ তারিখ ও সময়: ২১/০৪/২০২১ খ্রি., বিকাল ০৫:০০ টা।
বিগত ০১-০৭-২০১৯খ্রি. তারিখের নিয়ােগ বিজ্ঞপ্তির আলােকে সিনিয়র সায়েন্টিফিক অফিসার/ সিনিয়র ইঞ্জিনিয়ার (নিউক্লিয়ার)/ সিনিয়র ইঞ্জিনিয়ার (মেকানিক্যাল)/ সিনিয়র ইঞ্জিনিয়ার (ইলেকট্রিক্যাল এবং ইলেকট্রনিক্স)। সিনিয়র ইঞ্জিনিয়ার (কম্পিউটার)/ সিনিয়র ইঞ্জিনিয়ার (সিভিল)/ সিনিয়র ইঞ্জিনিয়ার (কেমিক্যাল) পদে আবেদনকারীদের পুনরায় আবেদন করার প্রয়ােজন নেই।



Source : দৈনিক জনকণ্ঠ, দৈনিক যুগান্তর (Sunday, March 14, 2021)

ক্রমিক নং ৮-১৩ এ বর্ণিত পদগুলাের জন্য অনুর্ধ্ব ৩০ হতে হবে এবং মুক্তিযােদ্ধার সন্তানদের বয়স অনুর্ধ্ব ৩২ বৎসর পর্যন্ত গ্রহনযােগ্য। ০৩। সরকারি/আধা-সরকারি/স্বায়ত্বশাসিত সংস্থায় চাকুরিরত প্রার্থীদেরকে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। (অগ্রিম কপি গ্রহণযােগ্য নয়)। ০৪। ত্রুটিপূর্ণ/অসম্পূর্ণ/বিলম্বে প্রাপ্ত আবেদনপত্র সরাসরি বাতিল বলে গণ্য হবে। ০৫। কোন ধরনের তদবির সুপারিশ /ভুল তথ্য অযােগ্যতা হিসেবে গন্য করা হবে। ০৬| পারমাণবিক নিরাপত্তা ও সুরক্ষা এবং বিকিরণ নিয়ন্ত্রণ মূলক কাজের সাথে সরাসরি জড়িত প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে। ০৭। নির্বাচনী পরীক্ষার মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। পরীক্ষায় অংশ গ্রহণের জন্য প্রার্থীদের বর্তমান ঠিকানায় যথাসময়ে প্রবেশপত্র প্রেরণ করা হবে। লিখিত/মৌখিক পরীক্ষায় অংশ গ্রহণের জন্য কোন ভাতা প্রদান করা হবে না। লিখিত/মৌখিক পরীক্ষার সময়সূচী কর্তৃপক্ষের website: www.baera.gov.bd -এ প্রকাশ করা হবে। ০৮। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদেরকে সাক্ষাৎকারের সময় সরকারি/আধা-সরকারি/স্বায়ত্বশাসিত সংস্থায় চাকুরিরত প্রার্থীদেরকে অবশ্যই অনাপত্তি পত্র (Noc) সহ সকল সনদ পত্রের মূল কপি প্রদর্শন করতে হবে ও এক সেট সত্যায়িত কপি জমা দিতে হবে। ০৯। কর্তৃপক্ষ প্রয়ােজনে পদ সংখ্যা হ্রাসবৃদ্ধির অধিকার সংরক্ষণ করে।
Home