সৌদিয়া বাস স্কিন ডাউনলোড - Soudia Bus Skin Download

বর্তমানে সর্বাধিক জনপ্রিয় গেমগুলোর মধ্যে অন্যতম হলো বাস সিমুলেটর গেম, যা গেম লাভারদের বলা বাহুল্য এবং দিনে দিনে জনপ্রিয়তা বেড়েই চলেছে। এজন্য নতুন নতুন বাস স্কিন ব্যাবহার করে গেম খেলতে সবারই ভালো লাগে। তাছাড়া একটা বাস স্কিন দিয়ে বেশি দিন ভালো না লাগাটাও স্বাভাবিক। তাই আজ আরো একটি নতুন বাস স্কিন নিয়ে এসেছি সবার জন্য। আশা করি, সবার কাছে ভালো লাগবে। তাছাড়া অনেকে রিকোয়েস্ট করছিলেন সৌদিয়া বাস স্কিন কালেকশন দেয়ার জন্য। তাই এই পোস্টে সৌদিয়া বাসের স্কিন শেয়ার করছি।

সৌদিয়া বাস

নিচে প্রতিটি বাস স্কিনের জন্য ২টি করে ডাউনলোড অপশন দেওয়া হয়েছে। প্রথম অপশন থেকে না হলে ২য় অপশন থেকে বাস স্কিন ডাউনলোড করতে পারবেন।

Soudia Bus Skin Download

Soudia Bus Skin Download (1)
Skin Color: Gold
File Size: 1.5 MB


সৌদিয়া বাস স্কিন

Soudia Bus Skin Download (2)
Skin Color: Gold
File Size: 200 KB

উপরে দুইটি গোল্ড কালার সৌদিয়া বাস স্কিন দেয়া হয়েছে। এছাড়াও আরো অনেক কালারের স্কিন কালেকশন রয়েছে আমাদের কাছে। নিচে তার মধ্যে আরো কয়েকটি ভালো মানের স্কিন দেয়া হয়েছে।

সৌদিয়া বাস স্কিন

Soudia Bus Skin (3)
Skin Color: Silver + Red
File Size: 263 KB

উপরের এই স্কিনটি ব্যাক্তিগতভাবে আমার অনেক ভালো লেগেছে। সিলভার + রেড কালারের কম্বিনেশনে বাসটি দেখতে আমার কাছে অনেক ভালো লাগে। চাইলে আপনিও ব্যাবহার করে দেখতে পারেন।

Soudia Bus Skin

Soudia Bus Skin Download (4)
Skin Color: DarkGray + Gold
File Size: 312 KB

বি:দ্র: সৌদিয়া বাসের মোট ১০টি বাস স্কিন রয়েছে আমাদের কাছে। যদি আপনারা আরো স্কিন চান তবে কমেন্টে জানাবেন, তাহলে বাকি স্কিনগুলোও যুক্ত করে দেওয়া হবে।

উপরে দেওয়া ৪টি সৌদিয়া বাস স্কিনের কোনটি ডাউনলোড করতে যদি সমস্যা হলে অনুগ্রহ করে কমেন্ট করে জানাবেন। অতি দ্রুত সমস্যার সমাধান করে দেওয়া হবে।

ইতোমধ্যে আরো অনেকগুলো বাসের স্কিন দেওয়া হয়েছে। অন্য নতুন কোনো বাসের স্কিন যদি চান তাহলে সেই বাসের নাম লিখে জানাবেন, তাহলে সেই বাসের স্কিন কালেকশন পোস্ট করা হবে। আমাদের পাশে থাকার জন্য সকলকে অসংখ্য ধন্যবাদ।

Next Post Previous Post
4 Comments
  • Anonymous
    Anonymous December 28, 2023 at 9:38 PM

    ডাউনলোড হচ্ছে না

    • Admin
      Admin January 15, 2024 at 10:09 AM

      দুইটি ডাউনলোড লিংক দেয়া আছে। প্রথমটি থেকে ডাউনলোড না হলে ২য় অপশন থেকে হবে। ধন্যবাদ আপনার মূল্যবান কমেন্টের জন্য।

    • Anonymous
      Anonymous January 18, 2024 at 5:06 AM

      Sarbick bus

    • Admin
      Admin January 19, 2024 at 7:23 AM

      ধন্যবাদ আপনার কমেন্টের জন্য। আগামীকাল Sarbick bus skin পোস্ট করা হবে।

Add Comment
comment url