কুমিল্লা ম্যাজিক প্যারাডাইস পার্কের টিকিটের মূল্য

ম্যাজিক প্যারাডাইস
চিত্র: কুমিল্লা ম্যাজিক প্যারাডাইস পার্ক

কুমিল্লা ম্যাজিক প্যারাডাইস পার্কের টিকিটের মূল্য সর্বনিম্ন ৩০০ টাকা এবং সর্বোচ্চ ৮৫০ টাকা। মোট ৬টি টিকিট প্যাকেজ রয়েছে। নিচে প্রতিটি প্যাকেজের টিকিটের মূল্য উল্লেখ করা হলো:

  1. প্রবেশ + ডাইনোসর ওয়ার্ল্ড + ০২টি রাইড
    টিকিট মূল্য: ৩০০ টাকা
  2. প্রবেশ + ডাইনোসর ওয়ার্ল্ড + ওয়াটার প্যারাডাইস + ০১টি ড্রাই রাইড
    টিকিট মূল্য: ৫০০ টাকা
  3. প্রবেশ + ডাইনোসর ওয়ার্ল্ড + ০৭টি ড্রাই পার্ক রাইডস
    টিকিট মূল্য: ৬৫০ টাকা
  4. প্রবেশ + ওয়াটার প্যারাডাইচ
    টিকিট মূল্য: ৩৫০ টাকা
  5. প্রবেশ + ডাইনোসর ওয়ার্ল্ড + ০৪টি রাইড + ওয়াটার প্যারাডাইস
    টিকিট মূল্য: ৬৫০ টাকা
  6. প্রবেশ + ডাইনোসর ওয়ার্ল্ড + ০৭টি রাইড + ওয়াটার প্যারাডাইস
    টিকিট মূল্য: ৮৫০ টাকা
টিকেট সংক্রান্ত আরো বিস্তারিত তথ্যের জন্য নিচে কমেন্ট করুন অথবা সরাসরি কল করুন: 01755-660601

টিকিট কাটার সময় বিবেচ্য বিষয়

প্রথমত টিকিটের তালিকা থেকে আপনি আপনার পছন্দের প্যাকেজটি বেছে নিবেন। তবে যদি আপনি সিদ্ধান্ত নিতে না পারেন যে ভিতরে প্রবেশের পর কি কি করবেন? তাহলে ৩০০ টাকা মূল্যের প্রথম টিকিটটি সংগ্রহ করতে পারেন। এরপর ভিতরে প্রবেশ করে যে রাইড পছন্দ হবে সেটার জন্য ফি পরিশোধ করে রাইডে অংশ নিতে পারবেন। এভাবে নিজের ইচ্ছামতো বেছে বেছে ঘুরে ঘুরে রাইড নিতে পারেন।

এখানকার পার্ক কেমন?

এখানে মূলত দুই ধরণের পার্ক রয়েছে এবং একটি রিসোর্ট রয়েছে। যথা:

ম্যাজিক প্যারাডাইস পার্ক

  • এখানে রয়েছে অনেক বড় ওয়েভ পুল, স্প্ল্যাশ পুল, শান্ত নদী, স্লাইড এবং স্লিপারসহ আরো অনেক সুযোগ সুবিধা। বন্ধুদের নিয়ে গান, লাফঝাপ করে বেশ সুন্দর সময় কাটাতে পারবেন।
  • এছাড়াও রয়েছে অনেক বড় ডাইনাসর ওয়ার্ল্ড, যেখানে হারিয়ে যাওয়া ডাইনোসরদের খুজতে পারবেন। এখানে দাঁড়িয়ে থাকা ডাইনোসরগুলোর হাত পা সবসময় নড়াচরা করতে থাকে। দেখলে মনে হবে যেন আপনি সত্যিই ডাইনোসরদের মধ্যে দাঁড়িয়ে আছেন। তাছাড়া আপনি চাইলে ডাইনোসরের পিঠেও উঠে বসতে পারবেন, তখন মনে হবে সিনেমার কাহিনীর মতো।
  • বেশ কিছু অ্যাডভেঞ্চার এবং রোমাঞ্চকর রাইড রয়েছে এখানে। ১১০ ফিটের ফেরিস হুইল পাবেন, মাল্টা ফলের বাগানের চারপাশে ভ্রমণের জন্য দীর্ঘ ট্রেন লাইন পাবেন, রেলার কোস্টারসহ আরো অনেক রাইডস পাবেন।

ওয়াটার প্যারাডাইস পার্ক

ওয়াটার প্যারাডাইস পার্কটি সকল বয়সীদের জন্য উন্মুক্ত। এই ওয়াটার প্যারাডাইস পার্কটি বাংলাদেশের বৃহত্তম ওয়াটার পার্ক। এখানে রয়েছে সবচেয়ে বড় ওয়েভ পুল, স্প্ল্যাশ পুল, রেইন ড্যান্স, শান্ত নদী, সব বয়সীদের জন্য ফ্যামিলি পুল, লকার সুবিধা, ফুড কোর্ট, চেঞ্জিং এরিয়া ইত্যাদি। আপনি কল্পনাও করতে পারবেননা সঙ্গীত, লাইভ ডিজে এবং আরও অনেক কিছু মিলিয়ে কতটা আনন্দ করার মতো সুন্দর পরিবেশ পাবেন এখানে।

নবাব প্যালেস রিসোর্ট

ম্যাজিক প্যারাডাইস পার্কের আরেকটি আকর্ষণের নাম নবাব প্যালেস রিসোর্ট। এখানে রয়েছে ২০টি বিলাসবহুল রাজকীয় কক্ষ। এখানে অনেক ভাল মানের আতিথেয়তা উপভোগ করতে পারবেন ঘুরতে এসে।

Nawab Palace Resort
চিত্র: নবাব প্যালেস রিসোর্ট, ম্যাজিক প্যারাডাইস, কুমিল্লা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url