ফেসবুক ব্যবসা ব্যবস্থাপক কি? - What is facebook business manager?

What is facebook business manager


ফেসবুক বিজনেস ম্যানেজার কি? - what is facebook business manager:
মেটা বিজনেস (meta business suite) ম্যানেজার হল একটি টুল যা আপনাকে আপনার ব্যবসা সংগঠিত ও পরিচালনা করতে সাহায্য করে। আপনি যখন বিজনেস ম্যানেজারে (manage business) যোগদান করবেন, তখন সহকর্মীরা আপনার ব্যক্তিগত Fb প্রোফাইল দেখতে পারবেন না যদি না আপনি তাদের বন্ধুত্বের অনুরোধ অনুমোদন করেন। সহকর্মীরা শুধুমাত্র আপনার নাম, কাজের ইমেল ঠিকানা এবং আপনার অ্যাক্সেস আছে এমন পৃষ্ঠা এবং বিজ্ঞাপন অ্যাকাউন্টগুলি দেখতে পাবেন৷

ফেসবুক বিজনেস ম্যানেজার অ্যাকাউন্ট (facebook business manager account) করার আগে:
"business fb" কে আপনার পরিচয় নিশ্চিত করতে আপনার একটি ব্যক্তিগত Facebook অ্যাকাউন্ট থাকতে হবে।

একটি বিজনেস ম্যানেজার অ্যাকাউন্ট তৈরি করতে আপনার একটি ফেসবুক প্রোফাইল প্রয়োজন। বিজনেস ম্যানেজারে সাইন ইন করতে আপনি আপনার ফেইসবুক ইউজারনেম এবং পাসওয়ার্ড ব্যবহার করবেন। অথবা একটি ইমেল ঠিকানা এবং পাসওয়ার্ড দিয়ে লগ ইন করতে পারেন এটি আরো নিরাপদ উপায়। আপনি শুধুমাত্র দুটি বিজনেস ম্যানেজার অ্যাকাউন্ট তৈরি করতে পারবেন।

একটি বিজনেস ম্যানেজার তৈরি করুন - Create a Business Manager:
একটি বিজনেস ম্যানেজার তৈরি করতে প্রথমে "business.facebook.com/overview" যান তারপর "Create account" ক্লিক করুন। এবং আপনার ব্যবসার জন্য একটি নাম, আপনার নাম এবং কাজের ইমেল ঠিকানা লিখুন তারপর Next বাটনে ক্লিক করুন। আপনার ব্যবসার বিবরণ লিখুন এবং "Submit" ক্লিক করুন।

এই সময়ে আপনি "business manager facebook" থেকে একটি নিশ্চিতকরণ ইমেল পাবেন। ইমেইল প্রবেশ করে "Confirm Now" বাটনে ক্লিক করে নিশ্চিতকরণ করুন। আপনার "facebook manager account" তৈরি।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url