মোতালেব প্লাজা - Motaleb Plaza সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নিন...

মোতালিব প্লাজা শপিং কমপ্লেক্স - motalib plaza Dhaka
পরীবাগ রোড নম্বর ২, ঢাকা ১২০৫
সস্তা মোবাইল আনুষাঙ্গিক এবং মেরামত পরিষেবার জন্য বিখ্যাত
আন্ডারগ্রাউন্ডে পার্কিং স্পেস পাওয়া যায়
যোগাযোগের নম্বর ০২-৯৬৬৮০৪৯
সাপ্তাহিক ছুটির দিন: মঙ্গলবার

মোতালেব প্লাজা - motaleb plaza:

মোতালেব প্লাজা শপিং কমপ্লেক্স মোবাইল ফোন কেনা এবং মেরামত পরিষেবাগুলির জন্য বৃহত্তম পাইকারি বাজারগুলির মধ্যে অন্যতম। এটি প্রযুক্তি ও বুদ্ধিমান ব্যক্তিদের কাছে বিখ্যাত একটি জায়গা। অন্যান্য জায়গার তুলনায় খুব কম খরচে বৈদ্যুতিক ডিভাইস, মোবাইল ফোন আনুষাঙ্গিক, গ্যাজেট সহ সব ধরনের ডিভাইস পাওয়া যায়।

মোতালেব প্লাজা মোবাইল মার্কেট হল মোবাইল পণ্য কেনা-বেচা ও মেরামত করার জন্য এটি একটি আদর্শ মার্কেট প্লেস। এখানে মোবাইল এর বিভিন্ন পার্ট খুব কম দামে বেচা হয় বলে সবার কাছে অনেক জনপ্রিয়।

এই মোতালেব প্লাজার সব ফ্লোর মার্কেট হিসাবে ব্যাবহার করা হয় না। নিচ তালা থেকে ৪র্থ তালা পর্যান্ত পাইকারি ও সার্ভিসিং দোকান, এবং আবাসিক ভবন হিসেবে বাকি তালা গুলো ব্যবহার করা হয়। মোবাইল সহ বিভিন্ন ইলেকট্রনিক্স পণ্যের জন্যই মূলত মোতালেব প্লাজা বেশি পরিচিত তবে এখানে সূলভমূল্যে পোশাকসহ আরো বিভিন্ন জিনিসের স্টল রয়েছে।

মহিলা এবং পুরুষদের জন্য আলাদা নামাজের স্থান রয়েছে এখানে।

মোতালেব প্লাজা কোথায় অবস্থিত:

মোতালেব প্লাজা ঢাকার পরীবাগ রোড নম্বর ২, হাতিরপুলে অবস্থিত। মোতালেব প্লাজা জনপ্রিয় মার্কেট প্লাজার মধ্যে একটি। এখানে প্রতিদিন নানা পেশার মানুষ তাদের সামর্থ অনুযায়ী পণ্য কিনতে ও মেরামত করার জন্য আসেন। মোবাইল ফোন কেনা ও মেরামত করার জন্য এটি একটি আদর্শ জায়গা।

বাজারের আশেপাশের এলাকা সবসময় জমজমাট এবং যানজটে জমে থাকে। কিন্তু মোতালিব প্লাজা শপিং কমপ্লেক্সে আন্ডারগ্রাউন্ডে পার্কিং স্পেস রয়েছে।

মোতালিব প্লাজা ছুটির দিন - Motalib Plaza Off Day:

ইলেকট্রনিক জিনিসপত্রের জন্য সবচেয়ে বিখ্যাত সস্তা জায়গা, মোতালিব প্লাজা মঙ্গলবার সাপ্তাহিক ছুটি থাকে (জাতীয় ছুটির দিনেও বন্ধ থাকে) তবে ঈদের সময় খোলা থাকতে দেখা যায়। ছুটির দিন ছাড়া প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত এবং শনিবার সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত খোলা থাকে।

মোতালিব প্লাজা সাধারণত ঈদের পর থেকে ৫ - ৭ দিন বন্ধ থাকে। তবে ঈদের আগের দিন পর্যন্ত, রমজান মাসে এবং ঈদ-উল-আযহার সপ্তাহ আগে পর্যন্ত বাজার খোলা থাকে এমনকি মঙ্গলবারও খোলা থাকতে দেখা যায়।

সাবধানতা:
মোতালেব প্লাজাতে ভাল মানের পণ্য পাওয়া গেলেও অনেকেই গ্রাহকের সরলতার সুযোগ নিয়ে প্রতারণা করে থাকেন, তাই সাবধানতা অবলম্বন করবেন।

Next Post


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url