Advertisements

Minister Hi-Tech Park Ltd.

ডিপ্লমা ইন্জ্ঞিনিয়ারদের যোগদান পদবি "Junior Engineer/ Supervisor/ Junior Executive/ Divisional In-charge/ Show-room Manager/ Service In-charge"
মূল বেতন: ৯০০০ টাকা (অভিজ্ঞদের বেতন বেশি ধরে) প্রেজেনটেন্স বোনাস: ১০০০ টাকা। নাস্তা বিলঃ ৪০ টাকা (দৈনিক, যদি ওভারটাইম হয়) মোবাইল বিলঃ ১০০০ টাকা(মাসিক,যারা সার্ভিস সেকশনে শুধু তাদের জন্য) নাইট বিলঃ ১০০০ টাকা(যদি নাইট ডিউটি থাকে) প্রফিট বোনাসঃ কম্পানির প্রফিটের উপর নির্ভর করবে৷ ঈদ বোনাসঃ মূল বেতনের ৬০% (বছরে ২বার) বেতন বৃদ্ধিঃ (বাৎসরিক) পদ, বিভাগ, কাজ প্রভৃতির উপর ভিত্তি করে।
সর্বোনিম্ন ৫০০ টাকাসর্বোচ্চ ২৫০০ টাকা
ছুটি:
সাধারণ ছুটি নেয়া যাবে মোট ১২ দিন (বাৎসরিক)
ঈদ ছুটি: ৫+৭=১২ দিন
সাপ্তাহিক ছুটি: শুক্রবার 
অন্যান্য সকল সরকারী ছুটির দিনগুলিতে ছুটি থাকবে। (ঐচ্ছিক ছুটি ব্যাতীত)

যোগদানের শর্ত:
★ ডিপ্লমার মূল সার্টিফিকেট জমা দিতে হবে।
★ ফাকা চেক জমা দিতে হবে (সিকিউরিটি) 
★ ডিউটি টাইম: ১২ ঘন্টা ( ৮ ঘন্টা ডিউটি +১ ঘন্টা লান্স ব্রেক + ১৫ মিনিট নাস্তা টাইম+২:৪৫ ঘন্টা ওভার টাইম ★ বি.দ্র. কেউ নামাজ পড়লে প্রতি ওয়াক্তের জন্য ১৫ মিনিট ব্রেক থাকবে)
★ ৩ মাসের আগে চাকরি ছাড়া যাবেনা।
★ কমপক্ষে ১ মাস আগে চাকরি ছাড়ার দরখাস্ত জমা দিতে হবে।
★ সরকারি চাকরি হলে যথাযথ কাগজ দেখিয়ে চাকরি ছাড়তে হবে।

Admin Review: ★★★★★
★বর্তমানে মিনিস্টার কম্পানির মার্কেট ভালো, তাই মিনিস্টারে ক্যারিয়ার গড়তে চাইলে আশা করা যায় ভালো হবে।
★ কম্পানির নিয়ম অনুযায়ী চাকরী ছাড়লে কোনো ঝামেলা করেনা।
★৩ মাসের আগে চাকরি ছাড়া যাবেনা, কোনো কোনো পোস্টের ক্ষেত্রে ২ বছরের আগে চাকরি ছাড়লে মূল সার্টিফিকেট দেবেনা। তাই জয়েনিং এর আগে ভালো করে জেনে নিন।

Minister Hi-Tech Park Ltd. এর সংক্ষিপ্ত ইতিহাস:
প্রতিষ্ঠাতা: মি. এম.এ. রাজ্জাক খান
প্রতিষ্ঠাকাল: ০১ জুন, ২০১৩।
সাউথ ইস্ট বিশ্ববিদ্যালয় থেকে অনার্স, মাস্টার্স; বাংলাদেশ ইউনিভার্সিটি অফ প্রফেশনালস থেকে এমফিল করেছেন এম. এ. রাজ্জাক খান। তিনি এশিয়ান টিভির ভাইস চেয়ারম্যান। বি.সি.আই (BCI) এর পরিচালক। বিটিভির(BTV) ম্যানুফ্যাকচারিং অ্যাসোসিয়েশন এর ভাইস চেয়ারম্যান। প্রকৃতপক্ষে তিনি একজন মেকানিক্যাল ইঞ্জিনিয়ার(সিঙ্গাপুর),   কিন্তু চাকরি তে সেটেল্ড না হয়ে শুরু করেছিলেন সাদা-কালো টেলিভিশন তৈরির কাজ ২০০২ সালে। উদ্যোগতা হিসেবে তার অগ্রযাত্রা এখান থেকেই। ২০০৫ সালে রঙিন টেলিভিশনও যুক্ত করেছেন প্রতিষ্ঠানে। নিজেই করেছেন মার্কেটিং। দেশে অভিজ্ঞতা সম্পন্ন ইন্জিনিয়ার বা কর্মী না থাকায় প্রথমিকভাবে সমস্যা হলেও হতাস হননি। যেহেতু নিজেই ছিলেন ইন্জিনিয়ার, তাই তেমন একটা বেক পোহাতে হয়নি। ২০১৩ সালের জুন মাসে একক মালিকানায় শুরু করেন মিনিস্টার হাই-টেক পার্ক, গাজীপুরের ধিরাস্রমে। বর্তমানে, মিনিস্টারের প্রোডাক্ট আমেরিকা,  আফরিকাসহ বিভিন্ন দেশে এক্সপোর্ট করছে।

Minister Hi-Tech Park Ltd. এর অন্যান্য অঙ্গসংগঠন:
  1. Myone  Electronics Ind. Ltd.
  2. Khan International Company


Home